ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে রাজবাড়ীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-১১-০৬ ১৪:৩৮:১২

বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, হত্যাকান্ড নৈরাজ্য ও অনৈতিক অবরোধের প্রতিবাদে গতকাল ৬ই নভেম্বর সকাল ১০টায় রাজবাড়ীতে শান্তি সমাবেশ করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 এ উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে একটি শান্তি মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।
 জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, সহ-সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোঃ আমজাদ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতিমা চৈতি ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ প্রমূখ। 
 জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, জনগণ বিএনপি জামায়াতের হরতাল অবরোধকে প্রত্যাখ্যান করেছে। বিএনপি জামায়াত হরতাল ও অবরোধের নামে দেশে জ্বালাও পোড়াও চালাচ্ছে। তারা হরতাল অবরোধের নামে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছে, বাসে আগুন দিচ্ছে। তারা নির্বাচন বানচাল করার জন্য উঠে পড়ে লেগেছে। আওয়ামী লীগ সরকার দেশের সুষ্ঠু নির্বাচন চায়, কিন্তু বিএনপি-জামায়াত দেশে কোন সুষ্ঠু নির্বাচন চায়না। তারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য বিদেশী শক্তিকে ব্যবহার করছে। কিন্তু তাদের এই চক্রান্ত জনগণ বুঝে গেছে। তারা একটি ভূয়া লোককে বাইডেনের উপদেষ্টা বানিয়ে দেশে এনেছিলো। কিন্তু তাদের এই চক্রান্ত জনগণের সামনে ফাঁস হয়ে গেছে। বিএনপির কোন চক্রান্ত নির্বাচন বানচাল করতে পারবে না। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সঠিক সময়ে হবে এবং জননেত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবে।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ