ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
নানা আয়োজনে রাজবাড়ীতে দৈনিক প্রথম আলোর রজতজয়ন্তী উদযাপন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১১-০৯ ১৬:৩৩:২৫

দৈনিক প্রথম আলো বন্ধু সভার নানা আয়োজনে গত ৬ই নভেম্বর বিকেলে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে প্রথম আলোর রজতজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বিজয়ীদের পুরস্কার করা হয়েছে। 
 আলোচনা সভায় রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক হোসনে আরা খাতুন, সম্মিলিত সাংস্কৃতিক জোট ও উদীচী শিল্পী গোষ্ঠীর সাবেক সভাপতি চিকিৎসক সুনীল কুমার বিশ^াস, অধ্যাপক দীপক কুমার কর্মকার, প্রবীণ বামপন্থী নেতা আবদুস সামাদ মিয়া, নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ ফকীর শাহাদাত হোসেন, ওয়ালটনের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ রেজাউল হক ও সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ খায়ের উদ্দিন আহমেদ বক্তব্য রাখেন।
 আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রথম আলো বন্ধুসভার রাজবাড়ী কমিটির সভাপতি সহকারী অধ্যাপক আরিফুর রহমান।
 আয়োজিত অনুষ্ঠানে প্রথম আলোর পত্রিকার রাজবাড়ী প্রতিনিধি মোঃ এজাজ আহম্মেদ স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব অমিতা চক্রবর্তী।
 আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় তিন ক্যাটাগরি অংশগ্রহণকারী বিজয়ীদের হাতে পুরস্কার প্রদান করা হয়। 
 এর আগে অধ্যাপক দীপক কুমার কর্মকার, অর্পনা রায়, মো. আবদুল জব্বার ও কানিজ ফাতেমা বেবি সংগীত পরিবেশন ও বন্ধুসভার বইমেলা বিষয়ক সম্পাদক অদ্রিজা চক্রবর্তী, সমৃদ্ধি সরকার ও ঐশ^র্য সরকার নাচ পরিবেশন করে। এছাড়া বেহালায় সুর তোলে প্রাচুর্য দত্ত, কবিতা আবৃত্তি করেন গোলাম মোর্তজা সাগর, ফাহমিদা সুলতানা বহ্নি ও নবমী সাহা।
 আলোচনা সভায় বক্তরা বলেন, বর্তমান সময়ে মিডিয়াগুলো সত্য তথ্য প্রকাশ করতে চায় না। ভয় পায়। মানুষের আশানারূপ সংবাদ প্রকাশ করে না। প্রথম আলো সব সময় পাঠকের চাহিদা অনুযায়ি কাজ করে। প্রথম আলো বিভিন্ন নৈতিকতা-নীতিমালা মেনে চলে। আমরা আশা করবো, প্রথম আলো এসব নৈতিকতা-নীতিমালা মেনে পাঠকের পক্ষে আরও শক্তিশালী ভাবে কাজ করবে। দেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ