ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
দৌলতদিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি সদস্য আইয়ুব আলীকে কুপিয়ে জখম
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১১-০৯ ১৬:৪০:১১

রাজবাড়ীর গোয়ালন্দে অভ্যন্তরীন কোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৮ই নভেম্বর দিনগত রাত ২টার দিকে দৌলতিদিয়া ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা আইয়ুব আলী (৫০)কে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।
 তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকার সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 জানা গেছে, আহত আইয়ুব আলী দৌলতদিয়া ইউনিয়নের শাহাদাৎ মেম্বার পাড়া গ্রামের মৃত ফকির খা’র ছেলে। তিনি দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি। সেই সাথে দৌলতদিয়া যৌনপল্লীর একজন প্রভাবশালী বাড়ীওয়ালা হিসেবেও পরিচিত।
 স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৮ই নভেম্বর দিনগত রাত ২টার দিকে দৌলতদিয়া পতিতাপল্লীর আজিজুলের বাড়িতে অবস্থানরত সময়ে দুর্বৃত্তরা আইয়ুব মেম্বারের উপর অতর্কিতভাবে হামলা করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। 
 স্থানীয়রা গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে খবর দিলে, পুলিশ গুরুতর আহত অবস্থায় আইয়ুব আলী মেম্বারকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থার অবনতি দেখে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ভোরে ঢাকার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আইয়ুব আলী বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে।
 এ ব্যাপারে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ ঘটনা ঘটতে পারে। আমি মেম্বারকে দেখতে যাবার জন্য রওনা দিয়েছি। তার সাথে কথা বলার সুযোগ পেলে হয়তো বিস্তারিত জানা যাবে। 
 গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, পূর্ব শত্রুতা ও অভ্যন্তরীন কোন্দলের কারণে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। 

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ