ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক ওরিয়েন্টশন কর্মশালা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-২৩ ১৫:৩৯:৪৭
রাজবাড়ী সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল ২৩শে সেপ্টেম্বর সকালে জেলা তথ্য অফিস আয়োজিত ওরিয়েন্টেশন কর্মশালায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে ‘‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম’’ শীর্ষক প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের অংশগ্রহণে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
  জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল ২৩শে সেপ্টেম্বর সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত রাজবাড়ী সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এ কর্মশালার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সরোয়ার আহমেদ সালেহীন।
  জেলা তথ্য অফিসার তাহমিনা আক্তারের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ^াস, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান ও ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল বক্তব্য রাখেন।
  কর্মশালায় মা ও শিশুর স্বাস্থ্য এবং পুষ্টি বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করে জেলা পরিবার ও পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক গোলাম মোঃ আজম।
  এছাড়াও কর্মশালায় শিশু ও নারীর প্রতি সহিসংতার চিত্র, শিশু ও নারী উন্নয়নে গৃহীত বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন জেলা তথ্য অফিসার তাহমিনা আক্তার। কর্মশালায় ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য, মসজিদের ইমাম, এনজিও প্রতিনিধি, স্কুল শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার ৪০জন নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে কর্মশালায় অংশগ্রহণ করেন। 
  প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন মা ও শিশু স্বাস্থ্য, শিশু অধিকার, নারী শিক্ষা এবং করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধে করণীয়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ