ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
গোয়ালন্দে মোহনা টেলিভিশনের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১১-১১ ১৭:২১:২৮

রাজবাড়ী জেলার গোয়ালন্দ প্রেসক্লাবে গতকাল ১১ই নভেম্বর আলোচনা সভা ও কেক কেটে বেসরকারী টিভি চ্যানেল মোহনা টেলিভিশনের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

 গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি ও মোহনা টিভি’র উপজেলা প্রতিনিধি মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে গোয়ালন্দ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি মোঃ হেলাল মাহমুদের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে গোয়ালন্দ ঘাট থানার ওসি(তদন্ত) উত্তম কুমার ঘোষ, গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র ও পৌর কাউন্সিলর মোঃ নাসির উদ্দিন রনি, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ সিদ্দিক মিয়া, জেলা কৃষক লীগের আহ্বায়ক আবু বক্কার খান, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল হোসেন প্রামানিক, গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ, গোয়ালন্দ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালের কণ্ঠ  পত্রিকার গোয়ালন্দ প্রতিনিধি গণেশ পাল, সাবেক সভাপতি ও প্রথম আলো গোয়ালন্দ প্রতিনিধি রাশেদুল হক রায়হান, সহ-সভাপতি ও দৈনিক সংবাদ এর গোয়ালন্দ প্রতিনিধি শেখ রাজিব, সাবেক সাধারণ সম্পাদক ও দেশ টিভি দৈনিক জনকন্ঠ জেলা প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক উদায় দাসসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

 আলোচনায় বক্তারা বলেন, মোহনা টিভি বাংলাদেশে গুরুত্বপূর্ণ অবস্থান সৃষ্টি করেছে। শুধুমাত্র সংবাদই নয় বিভিন্ন ধরনের অনুষ্ঠানের মাধ্যমে তারা দর্শকদের নজর করতে সক্ষম হয়েছে। পাশাপাশি মানসম্মত অনুষ্ঠান তৈরি করতে এই চ্যানেলটি গুরুত্বপূর্ণ অবদান রাখছে। এই চ্যানেলের উত্তরোত্তর সফলতা কামনা করেন অতিথিবৃন্দরা।

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ