ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী-আলোচনা সভা
  • সুজন বিষ্ণু
  • ২০২৩-১১-১১ ১৭:২৩:৩৫

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ১১ই নভেম্বর বেলা সাড়ে ১১টায় রাজবাড়ী জেলা যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী, কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের কর্মসূচি শুরু হয়। এরপর বর্ণাঢ্য আনন্দ র‌্যালীটি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কার্যালয় হতে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

 র‌্যালী শেষে নেতাকর্মীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।  

 রাজবাড়ী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসানের সভাপতিত্বে র‌্যালী ও আলোচনা সভায় অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোরহাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ মোস্তাফিজুর রহমান শরীফ, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেল, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাজমুন্নাহার সেন্টি, যুবনেতা মঈনুল ইসলাম, এডঃ আশরাফুল ইসলাম আশা, বাদল কুমার দে সহ রাজবাড়ী সদর উপজেলা ও পৌর, গোয়ালন্দ উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ