ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
নতুন কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল মামুন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-২৩ ১৬:০২:৪৮
ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোমিনুর রহমান মামুন।

কারা মহাপরিদর্শক(আইজি প্রিজন্স) পদে নিয়োগ পেয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা রাজবাড়ীর কৃতি সন্তান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোমিনুর রহমান মামুন। 
  গতকাল ২৩শে সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ আবুল কালাম আজাদের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।  প্রজ্ঞাপনে বলা হয়, ডিএনসিসি থেকে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোমিনুর রহমান মামুনকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে ন্যস্ত করা হয়েছে।
  বর্তমান কারা মহাপরিদর্শকের দায়িত্বে থাকা ব্রিগেডিয়ার জেনারেল একেএম মোস্তফা কামাল পাশাকে সেনাবাহিনীতে ফিরিয়ে নেওয়া হয়েছে। একই প্রজ্ঞাপনে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে। 
  এছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের(ডিএনসিসি) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা পদে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জোবায়দুল রহমান নিয়োগ পেয়েছেন।
  রাজবাড়ীর কৃতি সন্তান শহরের ২নং বেড়াডাঙ্গা গ্রামের বাসিন্দা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন কারা অধিদপ্তরের মহাপরিদর্শক(আইজি প্রিজন্স) হিসেবে নিয়োগ পাওয়ায় দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। 

উচ্চ শিক্ষার জন্য বাংলাদেশে গমনেচ্ছু মিয়ানমারের শিক্ষার্থীদের দূতাবাসের সংবর্ধনা
বিশ্ব কবি’র ১৬৩তম জন্মবার্ষিকী আজ
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ ও ইতালি একত্রে কাজ করবে ঃ তথ্য প্রতিমন্ত্রী
সর্বশেষ সংবাদ