ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউপিতে সরকারের উপকার ভোগীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-১১-১৩ ১৭:১৪:৩৮

রাজবাড়ী সদর উপজেলা চন্দনী ইউনিয়ন পরিষদের আয়োজনে চন্দনী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মাঠে গতকাল ১৩ই নভেম্বর বিকালে ইউনিয়নের আওতাধীন বর্তমান সরকারের বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, মাতৃকালীন ভাতা, টিসিব সহ সকল প্রকার উপকার ভোগীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

 মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ কাজী কেরামত আলী বক্তব্য রাখেন। 

 চন্দনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ আকবর আলী মর্জি, সহ-সভাপতি হেদায়েত আলী সোরহাব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আজম মন্ডল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী আসাদ, চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান শাহীনুর, সহ-সভাপতি সোলায়মান মিয়া সূর্য, মোঃ আলাউদ্দিন শেখ, সাবেক সভাপতি মোঃ আকরাম হোসেন ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম বক্তব্য রাখেন।

 প্রধান অতিথির বক্তব্যে আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, এ দেশে যদি বিএনপি সরকার আসে তাহলে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিডি, টিসিবি পাচ্ছেন, এটা থাকবে কী থাকবে না সেটা নির্ভর করছে আপনাদের উপর। কারণ শেখ হাসিনা সরকার যদি না থাকে এদেশে যদি বিএনপি সরকার ক্ষমতায় আসে ওরা কোনদিনও এটা রাখবে না। আগামীতে এ ভাতা কার্যক্রম পেতে চান তাহলে এদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় বসাতে হবে। আজকে যে পরিমাণ ভাতা পাচ্ছেন আগামীতে তার পরিমাণ দ্বিগুন হবে। 

 তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত চাচ্ছে দেশে একটা অশান্তি সৃষ্টি করতে। একের পর এক হরতাল-অবরোধ দিয়ে, পুলিশ সদস্য পিটিয়ে হত্যা, বাসে অগ্নিকান্ড ঘটাচ্ছে তারা। আগুন দিয়ে মানুষ মারার রাজনীতি করে না আওয়ামী লীগ। শেখ হাসিনা সরকার এদেশের জনগণকে ভালোবেসে রাজনীতি করে। আমরা আগুনে পুড়তে চাই না, আমরা ঘরে ঘরে শান্তি চাই। এ দেশের জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে, তারাই সরকার গঠন করবে। কিন্তু আগুন দিয়ে পুড়িয়ে, সন্ত্রাসী করে, অশান্তি সৃষ্টি করে কী সরকার গঠন করতে পারবে? বিবেক দিয়ে প্রশ্ন করেন, এদেশের উন্নয়নের অগ্রযাত্রায় বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। এদেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আসন্ন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় লাভ করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ