ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশার হাবাসপুরে সন্ত্রাসী হামলায় গরু ব্যবসায়ী হাসপাতালে
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-১৪ ১৪:৫১:৫৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপির হাবাসপুর কলেজ পাড়া গ্রামের গরু ব্যবসায়ী আইনাল সেখ(৪২) প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে গত ১১দিন ধরে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 সামাজিক পূর্ব দ্বন্দ্বের জের ধরে গত ৩রা নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে একই গ্রামের প্রতিপক্ষ জাহিদুল প্রামানিকের বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর জাহিদুল প্রামানিক ও তার ছেলে মিজানুর রহমান এবং সহোদর ভাই জামাল প্রামানিক পরস্পর যোগসাজসে আইনাল সেখের উপর হামলা চালায়। 

 এ ঘটনায় আইনাল সেখের ভাই জয়নাল সেখ বাদী হয়ে গত ৯ই নভেম্বর রাজবাড়ীর বিজ্ঞ ২নং আমলী আদালতে জাহিদুল প্রামানিক, মিজানুর রহমান ও জামাল প্রামানিকসহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলাটি পিবিআই তদন্ত করছে।

 জানা যায়, গত ৩রা নভেম্বর শুক্রবার হাবাসপুর হাটে গরু বেচাকেনা করতে যায় আইনাল সেখ। হাট থেকে রাত সাড়ে ৯টার দিকে গরু ব্যবসায়ী আইনাল সেখ প্রতিবেশী ফরিদ মন্ডলের সাথে নিজ বাড়ীতে ফেরার পথে হামলার শিকার হয়। হামলার ঘটনায় আইনাল সেখের মুখের দাঁত ভাঙ্গাসহ মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কাটা ফাটা ফোলা রক্তাক্ত জখম হয়। ঘটনার রাতেই স্থানীয় লোকজনের সহায়তায় আহত আইনাল সেখকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য রেফার করা হলে তাকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং সেখান থেকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন আইনাল সেখ।

 গতকাল ১৪ই নভেম্বর দুপুরে হাবাসপুরে সরেজমিন অনেকেই হামলার ঘটনায় ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেন।

 মামলার বাদী জয়নাল সেখ বলেন, খোঁজ নিয়ে দেখুন- আমরা সমাজে নিরীহ মানুষ। তিনি দাবী করেন, চাঁদার টাকা দিতে অস্বীকার করায় তার ভাই আইনাল সেখকে হত্যার উদ্দেশে হামলা করা হয়। ১০/১১ দিন হলো ভাইটি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার পরিবার পরিজন অসহায় হয়ে সুষ্ঠু বিচারের জন্য প্রশাসন ও মানুষের দ্বারে দ্বারে ঘুরছে। অথচ আমাদেরকে(আইনাল সেখ) ফাঁসানোর জন্য প্রতিপক্ষের লোকজন গভীর ষড়যন্ত্র করছে। বিষয়টি মানবিক বিবেচনা করে প্রতিকার প্রত্যাশা করেন ক্ষতিগ্রস্ত পরিবার।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ