ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দির নারুয়া বাজারে ভয়াবহ আগুনে ৭টি দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি
  • মিঠুন গোস্বামী
  • ২০২৩-১১-১৭ ১৮:১০:০৮

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া বিলধামুক বাজারে গতকাল ১৬ই নভেম্বর দিনগত রাত সাড়ে ৮টার দিকে পাটের গোডাউনসহ ৭টি দোকানে ভয়াবহ অগ্নিকান্ড হয়েছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার মালামাল পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে ব্যবসায়ীরা। 
 ফায়ার সার্ভিস সূত্র জানায়, রাত সাড়ে ৮টার দিকে নারুয়া বাজারে একটি দোকানে আগুন জ্বলতে দেখে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও পাংশা ফায়ার সার্ভিসের ১টি ইউনিট স্থানীয়দের সহযোগিতায় দুই ঘন্টায় চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা ফায়ার সার্ভিসের।
 প্রত্যক্ষদর্শী সাহেব আলী জানান, রাত সাড়ে ৮ টার দিকে হঠাৎ করেই টিভি মেকানিকের দোকান থেকে আগুন দেখতে পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু অল্প সময়ের মধ্যে আগুন পাশের পাটের গোডাউন, সার-কীটনাশকের দোকান, মোটরসাইকেলের গ্যারেজ সহ বেশ কয়েকটি দোকানে ছড়িয়ে পড়ে। 
 জানা গেছে, বাজারের পাটের গোডাউন, হার্ডওয়ার দোকান, মোটর সাইকেলের গ্যারেজ, সার-কীটনাশকের দোকান, টিভি মেকানিকের দোকানসহ মোট ৭টি দোকানে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে তাদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ব্যবসায়ীরা।
 ঘটনার সংবাদ পেয়ে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ গতকাল ১৭ই নভেম্বর সকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকানীদের সাথে সাক্ষাৎ করেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সরকারী সহায়তার আশ্বাস দেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ