ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী সদরের সুলতানপুর ও বসন্তপুর ইউনিয়নে কর্মসৃজন প্রকল্পের কাজ উদ্বোধন
  • মাহফুজুর রহমান
  • ২০২৩-১১-১৯ ১৭:৫৮:৪৩

রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ও বসন্তপুর ইউনিয়নের গত ১৮ই নভেম্বর সকালে ২০২৩-২০২৪ অর্থ বছরের অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির প্রথম পর্যায়ের কর্মসূচির ৪০দিনের কাজ উদ্বোধন করা হয়েছে। 

 রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশিকুর রহমান ইউনিয়নের ২টি প্রকল্পের কাজের উদ্বোধন করেন। এ সময় রাজবাড়ী সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী ও ট্যাগ অফিসার মোঃ মিলন ফকীর, সুলতানপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ জহির উদ্দিন, ইউপি সদস্য মোঃ আব্দুস সালাম শেখ ও মোঃ সাইফুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন। সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশিকুর রহমান বলেন, ইউনিয়নের ৩নং ও ৯নং ওয়ার্ডে ২টি প্রকল্পে ৭৪জন নারী ও পুরুষ শ্রমিক ৪০দিন মাটি কাটার কাজ করবে। 

 অপরদিকে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সরদার এ কর্মসূচির আওতায় ইউনিয়নের ২টি প্রকল্পের কাজের উদ্বোধন করেন। এ সময় রাজবাড়ী সদর উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ও ট্যাগ অফিসার মোঃ আব্দুর গফুর, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আব্দুস সাত্তার মোল্লা, ইউপি সদস্য মোঃ আমিরুল হক, মোঃ ফিরোজ মিয়া উপস্থিত ছিলেন।

 বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সরদার জানান, ইউনিয়নে ৪টি প্রকল্পে ১০৮জন শ্রমিকের মধ্যে ৬৯জন মহিলা ও ৩৯জন পুরুষ কাজ করবে। তিনি আরো বলেন, শায়েস্তাপুর কদমতলা ব্রীজ হতে জলিল মল্লিকের বাড়ী হয়ে বটতলা অভিমুখী, উদয়পুর বাজার হতে ইটের রাস্তা পর্যন্ত, রাজাপুর শিকদার বাড়ী হতে আতিয়ার শেখের বাড়ী পর্যন্ত ও ধুলদীজয়পুর খবিরের বাড়ী হতে সিদ্দিকের বাড়ী পর্যন্ত এই ৪টি রাস্তা সংস্কার করা হবে। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ