ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
বালিয়াকান্দির দস্যুতা মামলায় ধারালো অস্ত্রসহ ২জন গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১১-২৩ ১৮:৪৩:০৭

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা(ডিবি) ও বালিয়াকান্দি থানা পুলিশের যৌথ অভিযানে দস্যুতা মামলার ২জন আসামীকে গ্রেফতার করেছে। এ সময় দস্যুতা কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও ১টি ইজিবাইক উদ্ধার করা হয়।

 এ বিষয়ে গতকাল ২৩শে নভেম্বর দুপুরে রাজবাড়ী পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ সাংবাদিকদের ব্রিফিং করেন।

 গ্রেফতারকৃতরা হলো- রাজবাড়ী সদর উপজেলার পশ্চিম ভবানীপুর গ্রামের মোঃ মিন্টু মোল্লার ছেলে সাগর মোল্লা(২২) ও একই এলাকার মোঃ মনির উদ্দিন বিশ্বাসের ছেলে সোহেল(৩৮)। 

 পুলিশ জানায়, গত ২২শে নভেম্বর বুধবার দিনগত রাত সাড়ে ৪টার দিকে রাজবাড়ী সদর উপজেলার পশ্চিম ভবানীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৩ই নভেম্বর ঢাকা থেকে পরিবার নিয়ে ট্রেন যোগে রাজবাড়ীর উদ্দ্যেশে যাত্রা করেন ভুক্তভোগী ইব্রাহিম শেখ। রাত ২টার দিকে স্ব-পরিবার নিয়ে রাজবাড়ী রেল স্টেশনে ট্রেন থেকে বালিয়াকান্দি যাওয়ার জন্য ইজিবাইক ঠিক করেন তারা। যাত্রাপথে ইজিবাইকটি বালিয়াকান্দির চর ফরিদপুর গ্রামে পৌঁছালে কিছু দুর্বৃত্ত তাদের পথরোধ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে দুর্বৃত্তরা তাদের কাছ থেকে স্বর্ণালংকার, নগদ অর্থ ও ইজিবাইকটি ছিনিয়ে নেয়। এ ঘটনায় গত ১৪ই নভেম্বর ভুক্তভোগী ইব্রাহিম শেখ বালিয়াকান্দি থানায় মামলা করেন। 

 পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন,  ভুক্তভোগীর মামলার প্রেক্ষিতে এ ঘটনার তদন্তে মাঠে নামে  জেলা গোয়েন্দা শাখা ও বালিয়াকান্দি থানা পুলিশ। তদন্তে বেড়িয়ে আসে একটি সংঘবদ্ধ চক্র নাম। তারা বেশ কয়েক বার রাজবাড়ী জেলার বিভিন্ন জায়গায় একই ধরনের বেশ কয়েকটি ঘটনা ঘটিয়েছে। এরপর রাজবাড়ী গোয়েন্দা শাখা(ডিবি) ও বালিয়াকান্দি থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে এ সংঘবদ্ধ চক্রের ২জন সদস্যকে  গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে দস্যুতা কাজে ব্যবহৃত দা, চাপাতি, হাত করাত, একটি মোবাইল ফোন ও ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত ২জন আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 সংবাদ সম্মেলনে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) ও সদ্য পুলিশ সুপার পদে পদন্নোতি প্রাপ্ত মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মনিরুজ্জামান খান উপস্থিত ছিলেন।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ