ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
রাজবাড়ী-২ আসনে স্বতন্ত্র প্রার্থী কৃষক লীগের নেতা হকের মনোনয়ন সংগ্রহ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১১-২৮ ১৪:১৭:২০

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য নুরে আলম সিদ্দিকী হক।

 নূরে আলম সিদ্দিকী হকের বাড়ী কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। মনোনয়ন বঞ্চিত হওয়ার পর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে স্বতন্ত্র প্রার্থী হওয়ার বিষয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ঘোষণায় অনুপ্রাণিত হয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

 এ লক্ষ্যে তিনি গতকাল ২৮শে নভেম্বর রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। নির্বাচনে যেকোন পরিস্থিতি মোকাবেলা করে তিনি মাঠে থেকে প্রতিদ্বন্দ্বিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।

 উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগ থেকে ৪বারের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, জাসদ থেকে সাবেক জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া ও জাতীয় পার্টি থেকে পাংশা উপজেলা জাতীয় পার্টির সদস্য এডভোকেট শফিউল আজম খান দলীয় মনোনয়ন পেয়েছেন।

 উল্লেখ্য, নুরে আলম সিদ্দিকী হক ২০০৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা ১৩ বছর রাজবাড়ী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি বিদ্রোহী প্রার্থী হিসেবে ২০১৪ সালের ১৯শে মে কালুখালী উপজেলা পরিষদের প্রথম নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা এবং তার পূর্বে ২০১১ সালে তিনি মৃগী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।  

 নুরে আলম সিদ্দিকী হক বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে মাঠে আছি। এলাকার তৃণমূলের নেতা কর্মী তথা মাটি ও মানুষের সঙ্গে আমার রয়েছে নিবির সম্পর্ক। রাজবাড়ী-২ আসনের মানুষ এখন পরিবর্তন চাই। মানুষের ইচ্ছায় আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবার নির্বাচন করবো। আমি আশাবাদী বিপুল ভোটে বিজয়ী হবো।

 
 রাজবাড়ী সদর উপজেলার নতুন ইউএনও রবিউল আলমের দায়িত্ব গ্রহণ
কালুখালীর লাড়িবাড়ীতে দুর্বৃত্তদের হামলায় আহত মঙ্গল বিশ্বাস মৃত্যু
রাজবাড়ীতে দৈনিক সময়ের আলোর ৫ম বর্ষপূর্তি পালন
সর্বশেষ সংবাদ