ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
দৌলতদিয়া যৌনপল্লীতে সচেতনতামূলক সভা
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১২-০১ ১৪:৫৫:১৫

 গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে গতকাল ১লা ডিসেম্বর বিকালে গোয়ালন্দ ঘাট থানার আয়োজনে যৌনকর্মীদের অংশগ্রহণে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 

 সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান বক্তব্য রাখেন। 

 এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান বলেন, ১৮ বছরের নিচে কোন ভাবেই কোন মেয়েকে যৌন পেশায় আনা যাবে না। এমনটা কেউ করলে আমরা তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করব। এ ধরনের মেয়েদের বিকল্প পেশায় প্রতিষ্ঠিত করার জন্য বিভিন্ন সরকারী ও বেসরকারী সংস্থা রয়েছে। আপনারা চাইলে তাদের সহযোগীতা গ্রহণ করতে পারেন। এ সময় তিনি যৌনপল্লীতে বেড়ে উঠা সন্তানদের অন্ধকার জীবন থেকে রক্ষার জন্য সরকারী-বেসরকারী সুযোগ কাজে লাগিয়ে লেখাপড়া শেখানোর জন্য যৌনকর্মী মায়েদের পরামর্শ দেন।

 গোয়ালন্দ ঘাট থানা ভারপ্রাপ্ত কর্র্মকর্তা(ওসি) স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে সভায় অসহায় নারী ঐক্য কল্যাণ সমিতির সভানেত্রী ঝুমুর বেগম, মুক্তি মহিলার প্রোগ্রাম ডিরেক্টর আতাউর রহমান মনজু, পায়াকট বাংলাদেশ’র ম্যানেজার মজিবর রহমান জুয়েল, গণস্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার জুলফিকার আলী, সুখপাখি সংস্থার সভানেত্রী ফরিদা পারভীনসহ কয়েকশ যৌনজীবি ও বাড়ীয়ালীরা বক্তব্য রাখেন।

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ