ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে ‘স্বপ্ন সুপার শপে’ কেনাকাটা করে লটারীতে পুরস্কার পেল ৬জন ক্রেতা
  • মাহফুজুর রহমান
  • ২০২৩-১২-০১ ১৪:৫৬:০৬

 রাজবাড়ী জেলার একমাত্র সুপার শপ ‘স্বপ্ন’ শ্রীপুর বাজার শাখায় ২য় বারের ন্যায় গতকাল ১লা ডিসেম্বর সন্ধ্যা ৭টায় সুপার শপে পণ্য কিনে পাওয়া কুপনের ড্র অনুষ্ঠিত হয়েছে।

 জানা গেছে, গত নভেম্বর মাসে স্বপ্ন সুপার শপ থেকে পণ্য ক্রয়ের পর ৫০০টি লাকী কুপন গ্রহণ করে ক্রেতারা। ৫০০টি কুপনের মধ্যে থেকে লটারী করে ৬টি কুপন বিজয়ী হয়। বিজয়ীদের জন্য রাখা হয় আকর্ষণীয় পুরস্কার।

 লাকী কুপনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন স্বপ্ন সুপার শপের শ্রীপুর শাখার পাটনার মোঃ আবু ইউসুফ জিয়া উদ্দিন তসলিম ও স্বপ্ন সুপার শপের শ্রীপুর শাখার অপারেশন ম্যানেজার মোঃ নাহিদ সরদার। 

 স্বপ্ন সুপার শপ শ্রীপুর শাখা সূত্রে জানা গেছে, প্রতি বার ১০০০ টাকার বেশি পণ্য ক্রয় করলে স্বপ্ন সুপার শপ শ্রীপুর শাখা থেকে প্রত্যেক ক্রেতা একটি কুপন গ্রহণ করতে পারবে। প্রতি মাসে মোট বিক্রিত পণ্যের সংগ্রহ করা কুপনগুলো মাসের শেষ শুক্রবার ড্র করা হবে।

 ৬ষ্ঠ পুরস্কার পাওয়া এক কিশোর বলেন, গত নভেম্বর মাসে মায়ের সাথে এসে এই সুপার শপ থেকে বাড়ীর জন্য কিছু পণ্য কিনেছিলাম। শপ কর্তৃপক্ষ একটি লাকী কুপন দিয়েছিল। যার এক অংশে ক্রেতার নাম, ফোন নম্বর রেখে দিয়েছিলেন। আজ লটারির ড্র ছিল। আমি ৬ষ্ঠ পুরস্কার পেয়েছি। অনেক ভালো লাগছে।

 জানা গেছে, ‘স্বপ্ন’ সুপার শপে ২য় বারের ন্যায় আয়োজিত কুপনের ড্র প্রথম পুরস্কার হিসেবে কম্ফোটার, দ্বিতীয় পুরস্কার নোহা ব্যান্ডের বিলিন্ডার, তৃতীয় পুরস্কার আইরন মেশিন, চতুর্থ পুরস্কার কিয়াম ব্যান্ডের হটপট, পঞ্চম পুরস্কার মস্কিউটার কিলার মেশিন ও ৬ষ্ঠ পুরস্কার একটি হটপট দেয়া হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ