ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
  • সুজন বিষ্ণ
  • ২০২৩-১২-০২ ১৪:৪০:০৩

আর্তমানবতার সেবাই আমাদের লক্ষ্য’ এই প্রতিপাদ্য সামনে রেখে গতকাল ২রা ডিসেম্বর সকাল ৯টায় রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের কার্যকরী কমিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

  সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলার জেলা প্রশাসক আবু কায়সার খান বক্তব্য রাখেন। রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ  ইফতেখারুজ্জামান, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, আইনজীবী  মোঃ মোস্তফা কবির ও রেড ক্রিসেন্ট ইউনিটের সদস্য এজাজ আহম্মেদসহ অন্যান্যরা  বক্তব্য রাখেন। সভার শুরুতে জাতীয় সংগীত, পবিত্র কোরআন ও গীতা পাঠ করা হয়।

 প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, এই স্বেচ্ছাসেবী সংস্থাটি সকল দুর্যোগের সময় সাধারণ মানুষের পাশে থেকে উদ্ধার তৎপরতা চালায়। শুধু বাংলাদেশেই নয়, আন্তর্জাতিক অঙ্গনেও রেড ক্রিসেন্ট সোসাইটি সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। 

 তিনি বলেন,  প্রতিটি জেলা ইউনিটিকে আরো শক্তিশালী করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিধ্বস্ত বাংলাদেশকে যখন গড়ে তোলার চেষ্টা করেছিলেন। তখন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সহযোগিতার হাত সস্প্রসারিত করেছিলো।

 সাধারণ সভা শেষে সকাল ১০টা থেকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট ইউনিট কার্যকরী কমিটির(২০২৪-২০২৬) রাজবাড়ী জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

 
রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ