ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
বসন্তপুরে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকের বিরুদ্ধে নারী যাত্রীকে ধর্ষণ চেষ্টা
  • আশিকুর রহমান
  • ২০২৪-০৭-২৬ ১৫:৫২:২৯

রাজবাড়ীতে ভাড়ায় চালিত এক মোটর সাইকেল চালকের বিরুদ্ধে নারী যাত্রী (৩৫)কে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। 

 গতকাল ২৬শে জুলাই বিকেল পৌনে ৪টার দিকে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের নিহাজ জুট মিল সংলগ্ন ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের পাশে আখ ক্ষেতে এ ঘটনা ঘটে।

 ধর্ষণ চেষ্টার সময় ওই নারীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে মোটর সাইকেল ও কাগজপত্র ফেলে পালিয়ে যায় চালক।

 ফেলে যাওয়া কাগজপত্র অনুযায়ী মোটর সাইকেল চালকের নাম মোঃ কাউসার শেখ(২২)। সে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মোঃ জলিল শেখের ছেলে।

 ভুক্তভোগী ওই নারী জানায়, তার বাবার বাড়ি মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলায়। গতকাল শুক্রবার বিকেলে তিনি বাবার বাড়ি থেকে ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নে স্বামীর বাড়িতে ফিরছিলেন। বিকেল ৩টার দিকে তিনি দৌলতদিয়া ঘাট থেকে ওই যুবকের মোটর সাইকেল ভাড়া করে স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওনা করেন। বিকেল পৌনে ৪টার দিকে ওই যুবক হঠাৎ করেই মোটর সাইকেল মহাসড়কের পাশে নির্জন আখ ক্ষেতের কাছে নিয়ে যান। সেখানে তাকে মোটর সাইকেল থেকে নামিয়ে টানতে টানতে আখ ক্ষেতের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে তিনি চিৎকার করেন। তাঁর চিৎকারে পাশের পুকুরে হাঁস আনতে যাওয়া এক নারী দৌড়ে গিয়ে এ দৃশ্য দেখে রাস্তায় গিয়ে কয়েকজন পথচারী যুবককে ডেকে নিয়ে আসে। যুবকদের দেখে মোটর সাইকেল চালক মোটর সাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায়।

 প্রত্যক্ষদর্শী নারী বলেন, আমি আখ ক্ষেতের পাশে পুকুরে হাঁস আনতে গিয়েছিলাম। হঠাৎ করে নারীর চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি একটি ছেলে আখ ক্ষেতের মধ্যে ওই নারীর সঙ্গে ধস্তাধস্তি করছে। এ সময় রাস্তায় গিয়ে কয়েকজন পথচারী যুবককে ডেকে নিয়ে আসি। যুবকদের দেখে ওই ছেলে মোটর সাইকেল ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়।

 রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

 রাজবাড়ীর নবাগত পুলিশ সুপার শামিমা পারভীনকে ফুলেল অভ্যর্থনা
খুলনা রেঞ্জের নবাগত ডিআইজি রেজাউল হকের দায়িত্বভার গ্রহণ
রাজবাড়ীর নতুন পুলিশ সুপার শামিমা পারভীন দায়িত্ব গ্রহণ করবেন আজ
সর্বশেষ সংবাদ