ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৯-০৭ ১৫:১৫:১৩

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহুরুল হকের বিরুদ্ধে দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগে গতকাল ৭ই সেপ্টেম্বর দুপুরে সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে সাধারণ শিক্ষকরা। 

 সংবাদ সম্মেলনে সমিতির সভাপতি জহুরুল হকের বিরুদ্ধে বিভিন্ন খাতে ৭ লাখ ৬৮ হাজার টাকা আত্মসাৎসহ নানা অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে ধরে শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি নুরুজ্জামান বিশ্বাস, পাট্টাজোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুল ইসলাম, নিশ্চিন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আমিরুল ইসলাম, ধানুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহজাহানুল হক জুয়েল ও রূপিয়াট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাজী শামসুল হক বক্তব্য রাখেন।

 সমিতির সভাপতি জহুরুল হকের বিরুদ্ধে বিভিন্ন খাতে প্রায় ৭ লাখ ৬৮ হাজার টাকা আত্মসাৎসহ নানা অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে ধরে শিক্ষকরা বলেন, আমরা বারবার সমিতির আয় ব্যয়ের হিসাব প্রদানসহ মাসিক মিটিং করার কথা বলার পরও সভাপতি জহুরুল হক নানা টালবাহানা করে কালক্ষেপণ করেন। আজকেও(গতকাল শনিবার) সমিতির আয়-ব্যয় সংক্রান্ত হিসাব প্রদানের জন্য বৈঠকে তার উপস্থিত হওয়ার কথা ছিল। কিন্তু অজ্ঞাত কারণে তিনি বৈঠকে উপস্থিত হননি। আমরা উপস্থিত শিক্ষকরা সার্বিক পর্যালোচনা করে সংবাদ সম্মেলনের সিদ্ধান্ত গ্রহণ করেছি।

 সংবাদ সম্মেলনে কশবামাজাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাশেদুর রহমান, হাবাসপুর পশ্চিমপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলনুজ্জামান খান, প্রেমটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাশেদুল ইসলাম, নাদুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আরিফুল ইসলাম, আলহাজ্ব শাহাবুদ্দিন আহমেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের, সাজুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিউল ইসলাম, পালেরডাঙ্গী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সাঈদ, কলিমহর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিরুজ্জামান মিলন, বসাকুষ্টিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

 

পাংশার পাট্টায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা স্বামী রতন গ্রেপ্তার॥আদালতে স্বীকারোক্তি
বালিয়াকান্দি ইউএনও অফিসের সাবেক প্রশাসনিক কর্মকর্তা এস এম আসলাম সড়ক দুর্ঘটনায় নিহত
পাংশার পাটিকাবাড়ীতে জমি নিয়ে বিরোধ
সর্বশেষ সংবাদ