ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরে শুরু হয়েছে শিশুর জীবন সুরক্ষা ও দক্ষতা উন্নয়নে সাঁতার প্রশিক্ষণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-২৬ ১৪:২৫:৪৫
রাজবাড়ী সদর উপজেলায় শুরু হয়েছে শিশুর জীবন সুরক্ষা ও দক্ষতা উন্নয়নে সাঁতার প্রশিক্ষণ। গতকাল ২৬শে সেপ্টেম্বর সদর উপজেলা পরিষদের পুকুরে সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন -মাতৃকণ্ঠ।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এবং হেল্থ এন্ড এডুকেশন ফর দি লোকাল আন্ডার প্রিভিলাইজড পিপল এর তত্ত্বাবধানে রাজবাড়ী সদর উপজেলায় শুরু হয়েছে শিশুর জীবন সুরক্ষা ও দক্ষতা উন্নয়নে সাঁতার প্রশিক্ষণ। 
  গতকাল ২৬শে সেপ্টেম্বর দুপুরে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের পুকুরে এ সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন। এর আগে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এ কর্মসূচীর অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।
  এর আগে অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন।
  উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে সহকারী কমিশনার ভূমি আরিফুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের শিশুর জীবন সুরক্ষা ও দক্ষতা উন্নয়নে শিশুদের সাঁতার প্রশিক্ষণ শীর্ষক কর্মসূচীর সিনিয়র সহকারী সচিব ও কর্মসূচী পরিচালক পাপিয়া ঘোষ, হেল্থ এন্ড এডুকেশন ফর দি লোকাল আন্ডার প্রিভিলাইজড পিপল এর মহাপরিচালক শেখ মোসাদেক কবির, রাজবাড়ী মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নূরে সফুরা ফেরদৌস, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের হিসাব রক্ষক কর্মকর্তা পরিমল চন্দ্র দাস, হেল্থ এন্ড এডুকেশন ফর দি লোকাল আন্ডার প্রিভিলাইজড পিপল এর ট্রেজারার অশোক কুমার বিশ^াসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  সভায় এ কর্মসূচী সম্পর্কে উপস্থাপন করেন হেল্থ এন্ড এডুকেশন ফর দি লোকাল আন্ডার প্রিভিলাইজড পিপল এর পরিচালক মোঃ বেলায়েত হোসেন মিয়া।
  এ কর্মসূচীর আওতায় পৌরসভাসহ রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়নে শিশুদের সাঁতার প্রশিক্ষণ দেয়া হবে বলে জানা গেছে।
 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ