ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
বালিয়াকান্দি উপজেলায় ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২৩-১২-১১ ১৪:১০:০৮

‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলাতে গতকাল ১১ই ডিসেম্বর দুপুরে অভ্যন্তরীণ আমন ধান কার্যক্রম-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। 

 বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নলিয়াগ্রাম খাদ্য গুদামে উপজেলা খাদ্য বিভাগ আমন ধান সংগ্রহ কার্যক্রম প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম।

 বালিয়াকান্দি উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠান সঞ্চালনা করেন খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা জগৎজ্যোতি বিশ^াস।

 উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ রফিকুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আকরাম হোসেন ও বালিয়াকান্দি চাউলকল মালিক সমিতির সভাপতি গোবিন্দ বিশ^াসসহ ইউনিয়নের অর্ধশত কৃষক উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম বলেন, ধানের আর্দ্রতা ও মান ঠিক রেখে ধান ক্রয় কার্যক্রম করা হচ্ছে। এ বছর প্রতি কেজি ধানের মূল্য ৩০ টাকা নির্ধারণ করা হয়েছে। বালিয়াকান্দিতে ৪৮৬ মেট্রিক টন অভ্যন্তরীণ ধান ও চাল সংগ্রহ করা হবে।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ