ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী-২ আসনের আশ্রয়ণ প্রকল্পে নৌকার প্রার্থী জিল্লুল হাকিমের পথসভা
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২৩-১২-২৩ ১৪:২৫:৪৯

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজবাড়ী-২ আসনের কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে নৌকার প্রার্থীর পথসভা অনুষ্ঠিত হয়েছে। 

 গতকাল ২৩শে ডিসেম্বর সন্ধ্যায় বোয়ালিয়া ইউনিয়নের আশ্রয়ন প্রকল্প এলাকার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ এ পথসভার আয়োজন করে।  

 পথসভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

 পথসভায় নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, মানুষ আমাকে ভালোবাসে। এখানে আসার আগে হাটবাড়িয়া এলাকায় গিয়েছিলাম। সেখান থেকে এখানে আসতে শত শত মানুষের সাথে কথা বলতে হয়েছে। কয়েকটি বাজারে প্রবেশ করলে নেতাকর্মীরা আমাকে ঘিরে ধরে। তাদের সাথে কথা শেষ করে উঠান বৈঠকে আসছি।

 একটি ওয়ার্ডের পথসভায় উপস্থিত এত মানুষ দেখে আমার ভালো লাগছে। তিনি আরও বলেন, ‘আপনাদের সাথে এই ভালোবাসা একদিনে তৈরি হয়নি। করোনা কালে আমার পরিবার আপনাদের পাশে ছিল। কেউ তখন আপনাদের খোঁজ নেয়নি। শীতের সময় আমার ছেলে মিতুল আপনাদের সন্তানের জন্য শীতবস্ত্র পাঠায়। আপনাদের সাথে এই বন্ধন আমৃত্যু থেকে যাবে। আপনাদের উপস্থিতি প্রমাণ করে আপনারা আমাকে অনেক ভালোবাসেন। আগামী ৭ই জানুয়ারী বোয়ালিয়া ইউনিয়ন থেকে নৌকা প্রতীকে সর্বোচ্চ সংখ্যক ভোট প্রার্থনা করেন বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম।

 বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে পথসভায় কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান চৌধুরী টিটু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান নবাব, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ আশরাফুল  ইসলাম ও বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য বাপ্পি ঠাকুর বক্তব্য রাখেন। পথসভা সঞ্চালনা করেন বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ।  

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ