ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনীতে পুরষ্কার বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১২-২৪ ১৪:৩৫:১৫

রাজবাড়ীতে জেলা পর্যায়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক ও বালিকা(অনূর্ধ্ব-১৭)-২০২৩ পুরস্কার বিতরণের মাধ্যমে সমাপ্ত হয়েছে।

 গতকাল ২৪শে ডিসেম্বর বিকেলে রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সমাপনী অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস। 

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান। 

 অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সুবর্ণা রাণী সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ ও সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে অতিথি হিসেবে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসা, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, কালুখালী উপজেলা নির্বাহী অফিসার খান মোঃ আব্দুল্লা আল মামুন, জেলা ক্রীড়া অফিসার শাহীন সুলতান রাজা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফি, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবিএ মঞ্জুরুল আলম দুলাল, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ অংশগ্রহণকারী ফুটবল দলের খেলোয়াড় এবং দর্শকগণ উপস্থিত ছিলেন।

 জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, রাজবাড়ী জেলা একটি সংস্কৃতি মনা, উদার ক্রীড়াবান্ধব জেলা। আজকে যে খেলা দেখলাম এতে আমরা বিশ্বাস করি জাতীয় পর্যায়ে আমরা অংশগ্রহণ করবো এবং বিজয়ী হবো। আজকের এই খেলা অংশগ্রহণকারী সকল দলকে জানাই শুভ কামনা। আজকে কেও হারেনি। আমরা সবাই জিতেছি, জিতেছে ফুটবল।

 জানা গেছে, বালিকা(অনূর্ধ্ব-১৭) রাজবাড়ী পৌরসভা বনাম পাংশা উপজেলার মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এতে ট্রাইবেকারে ৩-০ গোলে রাজবাড়ী পৌরসভাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় পাংশা উপজেলা।

 বালক(অনূর্ধ্ব-১৭) রাজবাড়ী সদর উপজেলা ও কালুখালী  উপজেলার মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।  এতে রাজবাড়ী সদর উপজেলা ১-০ গোলে কালুখালী উপজেলাকে পরাজিত করে।

 বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা(অনূর্ধ্ব-১৭)-২০২৩ এর সর্বোচ্চ গোলদাতা রাজবাড়ী পৌরসভা শাহনাজ আক্তার লিলি। সে মোট ৭টি গোল করে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয় পাংশা উপজেলার জিম। টুর্নামেন্টের ম্যান অব দ্যা ফাইনাল খেলোয়াড় পাংশা উপজেলা গোলকিপার মারিয়া। 

 বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭)-২০২৩ এর সর্বোচ্চ গোলদাতা রাজবাড়ী সদর উপজেলার শরীফ খাঁ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় কালুখালী উপজেলার ইকবাল। ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড় সদর উপজেলার আরিফ।

 
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ