ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দ মোড়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে টাকা-মোবাইল ছিনতাই॥যুবক গ্রেপ্তার
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-১২-২৫ ১৪:০৫:৪৯

রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে সপ্তবর্ণা সুপার মার্কেটের মোবাইল ব্যবসায়ী মোঃ সালাহ উদ্দিন শেখ (৩৫)কে গত ২২শে ডিসেম্বর দিনগত রাত সোয়া ১০টায় কুপিয়ে জখম করেছে দুর্বত্তরা।

 আহত সালাহ উদ্দিন খানখানাপুর ইউনিয়নের ব্র্যাকপাড়া গ্রামের মোঃ দুলাল শেখের পুত্র।

 জানা গেছে, গোয়ালন্দ মোড়ে সপ্তবর্ণা সুপার মার্কেটে  মোবাইল ব্যবসায়ী সালাহ উদ্দিন দোকানের কাজ শেষে করে রাতে বাড়ী ফেরার পথে বাড়ীর অদূরে রাসেলের ধানের চাতাল এলাকায় পৌছালে অন্ধকারে ৪/৫ জন দুর্বৃত্ত হামলা করে এলোপাতারি ভাবে কুপিয়ে জখম করে। এ সময় মোবাইল ব্যবসায়ী সালাহ উদ্দিন একজনকে চিনতে পেরে নাম প্রকাশ করলে তাকে মাথায় ও হাতের বিভিন্ন স্থানে এলোপাতারি ভাবে কুপিয়ে জখম করাসহ তার কাছ থাকা নগদ প্রায় ২লক্ষ টাকা ও ১১টি মোবাইলসহ বিভিন্ন প্রকার মালামাল নিয়ে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে স্থানীয় এলাকাবাসী এসে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

 এ ঘটনার পর সালাহ উদ্দিনের ভাই নুরুল ইসলাম বাদী হয়ে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছে। 

 মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামরুজ্জামান শিকদার জানান, মামলার পর ঘটনার সাথে জড়িত ১জন আসামীকে গ্রেফতার ও তার স্বাকারক্তি অনুযায়ী ছিনতাইকৃত মোবাইল ব্যাগ উদ্ধার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ