ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
শেখ হাসিনাকে ক্ষমতায় আনলে মানুষের ভাগ্যের পরিবর্তন হবে ------জিল্লুল হাকিম
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-১২-২৫ ১৪:০৭:০৪

 দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী-২ আসনের নির্বাচনী এলাকা বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়নের পথসভা ও প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন এ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

 গত ২৪শ ডিসেম্বর সন্ধ্যায় তিনি বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নে নির্বাচনী পথসভা ও জঙ্গল ইউনিয়নের জঙ্গল নাটমন্দিরে আয়োজিত নামযজ্ঞানুষ্ঠান পরিদর্শন ও নির্বাচনী প্রচারণা করেন। 

 নারুয়া ইউনিয়নে আয়োজিত পথসভায় নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, শেখ হাসিনাকে ক্ষমতায় আনলে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হবে। এদেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো শেখ হাসিনাকে ভোট দিয়ে জেতাতে হবে। শেখ হাসিনা জিতলে জিতে যাবে বাংলাদেশ। উন্নয়নের জোয়ার উঠবে আমাদের এই দেশে। মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হবে। দেশে যে উন্নয়ন হয়েছে তা অন্য কোন সরকারের আমলে হয় না। 

 তিনি আরো বলেন, দেশের মানুষ শান্তিতে আছে। তারা শান্তিতে থাকতে চায়। কিন্তু একটি মহলের সেই শান্তি সহ্য হচ্ছে না। তারা দেশে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরী করার চেষ্টা করছে। তাদেরকে বলতে চাই এইসব অপ-প্রচার করে কোন লাভ হবে না। সাধারণ মানুষ জানে- কারা ক্ষমতায় আসলে দেশের মানুষ ভালো থাকে।  

 তাই সবাইকে বলতে চাই এদেশের উন্নয়ন চাইলে আগামী ৭ই জানুয়ারী সবাই মিলে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনবেন।

 পথসভায় রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকরুজ্জামান মুকুট, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ হারুন, শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, জেলা পরিষদের সদস্য আব্দুল বারিক বিশ্বাস, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম, সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াজেদ আলী মোল্লা ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী রতন প্রমুখ উপস্থিত ছিলেন। পথসভা অনুষ্ঠান সঞ্চালনা করেন নারুয়া ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম।

 অপর দিকে একই দিনে উপজেলার জঙ্গল ইউনিয়নে জঙ্গল নাটমন্দিরে ৩দিনব্যাপী নামযজ্ঞানুষ্ঠান পরিদর্শন করেন নৌকার প্রার্থী মোঃ জিল্লুল হাকিম। 

 এ সময় রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ডাঃ অপূর্ব রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, নারোদ বাছার, শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস আলম ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী রতন প্রমুখ উপস্থিত ছিলেন। 

 
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ