ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
বালিয়াকান্দি উপজেলার বহরপুরে পাইপস এন্ড ফিটিংস মিস্ত্রি সম্মেলন অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-১২-২৫ ১৪:০৯:৫৬

সুযোগ পেলেই রাজবাড়ীতে ইন্ডাস্ট্রিজ গড়ে তুলতে চাই। পদ্মা সেতু হওয়ায় ঢাকার একদম কাছাকাছি হয়েছে রাজবাড়ী। তাই সেই সুযোগ আমরা গ্রহণ করতে চাই। বেকারত্ব হ্রাসে আমরা সর্বদা কাজ করি। রাজবাড়ীতেও আমরা কাজ করতে চাই।

 গতকাল ২৫শে ডিসেম্বর দুপুরে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নে আকিজ গ্রুপের পাইপস এন্ড ফিটিংস মিস্ত্রি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আকিজ গ্রুপের সিইও সেখ আজরাফ উদ্দিন একথা বলেন। এ সময় বালিয়াকান্দি উপজেলা, রাজবাড়ী ও ফরিদপুরের জেলার প্রায় ৩৫০ জন পাইপস এন্ড ফিটিংস মিস্ত্রি ও হার্ডওয়্যার ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

 সম্মেলনে সিইও সেখ আজরাফ উদ্দিন আরো বলেন, আকিজ গ্রুপ শুধু নিজেদের কথা চিন্তা করে না আকিজ গ্রুপ সাধারণ মানুষের কথা চিন্তা করে পণ্য তৈরী করে। গুণগত মানের দিক দিয়ে আকিজ সবার সেরা। আমরা মানুষের ভালোবাসা নিয়েই এগিয়ে যেতে চাই। 

 সিইও আজরাফ উদ্দিন বলেন, আজ আপনারা যারা এখানে উপস্থিত হয়েছেন তাদের জন্য স্বাস্থ্য ইন্সুরেন্স সেবা আমরা গ্রহণ করবো। যাতে করে কোন বিপদ আপনাদের হলে আপনাদের পরিবার যেন আর্থিক সহায়তা পায়। আমাদের পণ্য যে সবার সেরা সেটা মানুষের কাছে আরও ভালোভাবে পৌঁছে দেওয়ার দায়িত্ব আপনাদের। আকিজ গ্রুপ ব্যবসায়ের পাশাপাশি দেশের বিভিন্ন স্থানে সমাজসেবামূলক কাজ করে। আমরা মানুষের পাশে দাঁড়াতে পারলে আমাদেরও ভালো লাগে। দেশ সেবার অংশ হিসেবে আকিজ গ্রুপ নিজেদের সর্বোচ্চ করে যাচ্ছে। এই ধারা আগামীতেও অব্যহত থাকবে।

 তিনি আরও বলেন, আমাদের কার্যক্রমে অর্থাৎ আকিজ পাইপস ও ফিটিংস বিক্রিতে সহযোগিতা করা ৩জনকে আমি ১মাস পরে এসে হেলিকপ্টারে করে পুরো রাজবাড়ী ঘুরাবো।

 আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আকিজ গ্রুপের সিনিয়র জিএম মোস্তফা জামান, ইডি(অপারেসন্স) একেএম ফারুক হোসাইন, আকিজ গ্রুপের এজিএম(প্রফিউমেন্ট) ফজলুর রহমান, স্থানীয় পরিবেশক মেসার্স আরাফাত ট্রেডার্সের সত্ত্বাধিকারী মুহাম্মদ হারুন-অর রশিদ। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন মুহাম্মদ শহিদুজ্জামান।

 উল্লেখ্য, বালিয়াকান্দি উপজেলার বহরপুর গ্রামে আকিজ গ্রুপের পরিবেশক মেসার্স আরাফাত ট্রেডার্সের পরিচালক মোঃ হারুন-অর রশিদের বাড়ীতে জমকালো আয়োজনে সকাল ১০টা থেকেই শুরু হয় আকিজ গ্রুপের পাইপস এন্ড ফিটিংস মিস্ত্রি সম্মেলনের প্রথম অধিবেশন। যা চলে দুপুর ২টা পর্যন্ত। দুপুর ২টায় হেলিকপ্টরে বহরপুর কলেজ মাঠে অবতরণ করেন আকিজ গ্রুপের সিইও সেখ আজরাফ উদ্দিন। এ সময় বহরপুরের স্থানীয় এলাকাবাসী সেখানে ভিড় জমায়। সেখান থেকে প্রাইভেটকার করে সিইও সেখ আজরাফ উদ্দিন সম্মেলন স্থলে গমন করেন।

 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন