ঢাকা বুধবার, মে ১, ২০২৪
লাইন কেটে ও ট্রেনে আগুন দিয়ে ক্ষমতায় যাওয়া যায় না -----জিল্লুল হাকিম
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-১২-২৬ ১৪:০৮:১৪

 আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজবাড়ী-২ আসনের নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম দিনরাত চষে বেড়াচ্ছেন তাঁর নির্বাচনী এলাকা।

 বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২৬শে ডিসেম্বর সন্ধ্যায় নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে। 

 পথসভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী রাজবাড়ী-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

 পথসভায় নৌকার প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, ট্রেনের লাইন কেটে ক্ষমতায় যাওয়া যায় না। ক্ষমতা পেতে হলে সাধারণ মানুষের কাছে যেতে হয়। ওরা পুলিশকে হত্যা করেছে, সাধারণ মানুষকে হত্যা করেছে, ট্রেনে আগুন দিয়েছে। কতো মানুষ মারা গিয়েছে। ওরা মানুষের কাছে আসে না। ওরা যায় আমেরিকার রাষ্ট্রদূতের কাছে। আমেরিকার আর একার মাতুব্বরি নাই। আমেরিকা চায় নাই বাংলাদেশ স্বাধীন হোক, তারা আমাদের দেশের বিরুদ্ধে কাজ করেছে সেসময়। এখন সেই আমেরিকার কাছে ধরনা দেয় বিএনপি।

 তিনি আরো বলেন, আওয়ামী লীগ আমাদের ভাতের ব্যবস্থা করে দিয়েছে, বিধবা ভাতা দিয়েছে, গর্ভবতী ভাতার ব্যবস্থা করে দিয়েছে। ১৫ টাকা কেজির চালের ব্যবস্থা করে দিয়েছে। বছরের প্রথম দিনে বিনামূল্যে বইয়ের ব্যবস্থা করে দিয়েছে। আগে সারের জন্য গুলি খেতে হয়েছে কৃষকদের, শেখ হাসিনার সরকার আসার পর কি তা আর হয়েছে? দেশের উন্নতি হয়েছে।

 নৌকার প্রার্থী জিল্লুল হাকিম আরো বলেন, আমরা করোনাকালীন সময়ে মাইক্রোবাস ভাড়া করে দিয়ে চিকিৎসকদের বাড়িতে বাড়িতে পাঠিয়ে চিকিৎসা সেবা, খাবার দিয়েছি, ওষুধ দিয়েছি, মাস্ক, অক্সিজেন সিলিন্ডার দিয়েছি। আর কেউ দেয় নাই।

 তিনি বলেন, একটি দল মুখে অসহযোগ আন্দোলনের কথা বলেন। তারা জানেন অসহযোগ আন্দোলন কাকে বলে? তাদের আন্দোলনে কেউ কি সায় দিয়েছে, দেয় নাই। আমরা পদ্মা সেতু, টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে করেছি। যদি শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে পারেন তাহলে আমাদের দৌলতদিয়ায় পদ্মা সেতু হবে।

 পথসভায় অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ পারিজাত পাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আহম্মদ আলী মাষ্টার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য আশরাফুল আলম, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ড. মোঃ আওরঙ্গজেব আরু বক্তব্য রাখেন।

 পথসভা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইসমালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বসির আহম্মেদ মিনু ও সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মদ ।

 অপর দিকে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পৃথকভাবে আরেকটি পথসভা অনুষ্ঠিত হয়।

 নবাবপুর ইউনিয়নের বেরুলী ফুটবল মাঠে আয়োজিত পথসভায় রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

 পথসভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকরুজ্জামান মুকুট, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আব্দুস সাত্তার খান, যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাদশাহ আলমগীর বক্তব্য রাখেন। পথসভায় সভাপতিত্ব করেন নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ কুদ্দুস ও সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজিজ ইকবাল। 

 
গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ