ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
গোয়ালন্দ বন্ধুসভার উদ্যোগে উপজেলার সফল কৃষি উদ্যোক্তাকে সম্মাননা প্রদান
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১২-২৯ ১৩:৫১:৪৮

প্রথম আলো গোয়ালন্দ বন্ধুসভার উদ্যোগে গত ২৮শে ডিসেম্বর বিকালে গোয়ালন্দ প্রপার হাই স্কুল মাঠে বন্ধুসভার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে পাঠচক্র, আবৃত্তি, সঙ্গীতানুষ্ঠান, বক্তৃতা, নৃত্যানুষ্ঠান, সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়েছে। 

 অনুষ্ঠান শেষে গোয়ালন্দ বন্ধুসভার দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক হুমায়ন আহমেদকে কৃষি বিভাগে ভালো অবদান রাখায় ও কৃষির উপর সাফল্যে রাখায় গোয়ালন্দ বন্ধুসভার পক্ষ থেকে তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 সম্মাননা স্মারক গ্রহণ করে হুমায়ন আহম্মেদ বলেন, গোয়ালন্দ বন্ধুসভাকে সাধুবাদ জানাই এমন আয়োজনের জন্য। কৃষির উপর আমাকে যে সম্মাননা স্মারক প্রদান করা হলো আমি তার জন্য চিরকৃতজ্ঞ। আমি সারাজীবন বন্ধুসভার পাশে থাকতে চাই।

 তিনি আরও বলেন, কৃষি কাজ করলে অনেক সম্মান পাওয়া যায়, যা অন্য কোথাও পাওয়া যায় না। খাওয়া নাই, দাওয়া নাই, আমরা মাঠে কাজ করি ফসলের জন্য। মাটির সাথে পরিশ্রম করলে মাটিই আমাদের সাথে কথা বলবে। আমি মনে করি, কৃষকরাই পারবে বাংলাদেশকে জয় করতে।

 এ সময় প্রথম আলো গোয়ালন্দ প্রতিনিধি ও বন্ধুসভার উপদেষ্টা এম রাশেদুল হক রায়হান, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আঃ কাদের শেখ, বন্ধুসভার সভাপতি মোঃ লুৎফর রহমান, সাবেক সভাপতি মুহাম্মদ বাবর আলী, জ্যেষ্ঠ সহ-সভাপতি জীবন চক্রবর্তী, সহসভাপতি ডাঃ জাকির হোসেন, সহ-সভাপতি শামসুল হক, সাবেক সাধারণ সম্পাদক নাসরিন আক্তার ইতি, সাধারণ সম্পাদক সফিক মন্ডল, সাবেক সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান মিলন, যুগ্ম-সাধারণ সম্পাদক মইনুল হক মৃধা, ইমদাদুল হক পলাশ, সাংগঠনিক সম্পাদক রাজা বিশ্বাস, ক্রিড়া বিষয়ক সম্পাদক ফিরোজ আহম্মেদ, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক হুমায়ন আহমেদ, সম্মানিত সদস্য মোঃ আশরাফুল ইসলাম, বেলায়েত হোসেন, সদস্য মিয়া মাহিমুজ্জামান, মেহেদী হাসান, আফজাল হোসেন, মুঞ্জুয়ারা কাদরী ও সবুজ শেখসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

 

 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন