ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
ডুরা’র নতুন কমিটি ঘোষণা সভাপতি মাসুম-সম্পাদক শাহজাহান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১২-২৯ ১৫:০৪:০৪

 সেবাখাতের রিপোর্টারদের সংগঠন ঢাকা ইউটিলিটি রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের(ডুরা) ১বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি-২০২৪ গঠন করা হয়েছে। 

 গতকাল ২৯শে ডিসেম্বর বিকালে রাজধানীর হোটেল রেইনী রুফে বার্ষিক সাধারণ সভা শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

 এতে সভাপতি হিসেবে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র করেসপন্ডেন্ট ওবায়দুর মাসুম এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার শাহজাহান মোল্লাকে নির্বাচিত করা হয়েছে।

 কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি হিসেবে এটিএন বাংলার চিফ রিপোর্টার শফিকুল ইসলাম শামীম, যুগ্ম-সাধারণ সম্পাদক ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের সিনিয়র রিপোর্টার হাসিফ মাহমুদ শাহ্, অর্থ সম্পাদক দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার নিলয় মামুন, সাংগঠনিক সম্পাদক বাংলা ট্রিবিউনের স্টাফ রিপোর্টার আবির হাকিম, দপ্তর ও প্রচার-প্রকাশনা সম্পাদক হিসেবে বাংলাভিশনের স্টাফ রিপোর্টার সাদ্দাম হোসাইনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

 এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দৈনিক আজকের পত্রিকার বিশেষ প্রতিনিধি তোফাজ্জল হোসেন রুবেল, ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার রুহুল আমিন, বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার জয়শ্রী বাদুড়ী ও রফিকুল ইসলাম রনি রয়েছেন।

 নতুন এই কমিটি ২০২৪ সালের ডিসেম্বর পর্যন্ত এক বছর দায়িত্ব পালন করবে। সভায় ডুরার বিদায়ী সভাপতি মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়শ্রী ভাদুড়ীর সঞ্চালনায় সংগঠনের শীর্ষ নেতারা বক্তব্য রাখেন। এ সময় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ