ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশার মেঘনা গ্রামে নৌকার প্রচারণায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত মিতুল হাকিম
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১২-৩০ ১৩:৫২:৫৩

আগামী ৭ই জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষে গতকাল ৩০শে ডিসেম্বর সন্ধ্যায় পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির ৩নং ওয়ার্ডের মেঘনা গ্রামে নির্বাচনী প্রচারণায় সর্বস্তরের মানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের জ্যেষ্ঠ পুত্র ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল। 

 গতকাল শনিবার সন্ধ্যায় মেঘনা গ্রামের নির্বাচনী পথসভায় পৌছুলে স্থানীয়দের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময়কালে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে মেঘনা গ্রাম।

 বাহাদুরপুর ইউপির ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে এবং বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির শাকিলের উপস্থাপনায় পথসভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল বক্তব্য রাখেন।

 বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বক্তব্য রাখেন। 

 অন্যান্যের পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান সজিব হোসেন, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার তাজবীর হাসান সিসিল প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উৎসবমুখ পরিবেশে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে রাজবাড়ী-২ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার আহবান জানায়।

 পথসভায় বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান বিশ্বাস, সহ-সভাপতি রবিউল ইসলাম সগির, যুগ্ম-সাধারণ সম্পাদক ইউনুস আলী প্রামানিকসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 
নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ