ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলা ছাত্রলীগের সেক্রেটারী এরশাদসহ ৬জনের বিরুদ্ধে আদালতে মামলা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-২৮ ১৪:১১:২৮

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা গ্রামের মহিরুদ্দিন শেখ(৩৭) নামে একজন রিক্সা চালককে মারপিটের অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ (৩২)সহ ৬জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে।  
  গতকাল ২৮শে সেপ্টেম্বর রিক্সা চালক মহিরুদ্দিন শেখ বাদী হয়ে রাজবাড়ীর ১নং আমলী আদালতে দণ্ড বিধির ১৪৩/৩৪১/৪২৭/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬(২) ধারায় মামলাটি দায়ের করেন। 
  মামলায় রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের নুরুল ইসলাম খানের ছেলে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদকে ১নং আসামী করাসহ সিংগা গ্রামের জালালের ৩ ছেলে রিফাত(২০), মুরাদ(২৫) ও ফরহাদ(৩০), একই গ্রামের করিম মোল্লার ছেলে মজিবর মোল্লা(৫৫) এবং আলীপুর গ্রামের ইউসুফের ছেলে নুরুল হক শুভ (২৮)কে আসামী করা হয়েছে। 
  বিজ্ঞ আদালত মামলার বিষয়ে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিল করার জন্য রাজবাড়ী থানার ওসি’কে আদেশ দিয়েছেন। 
  রিক্সা চালক মহিরুদ্দিন শেখের মামলায় অভিযোগ করা হয়েছে, পূর্ব থেকেই আসামীদের সাথে তাদের সামাজিক ও পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জেরে গত ০১/০৮/২০২০ইং তারিখ বেলা সাড়ে ১১টার দিকে মহিরুদ্দিন শেখ রিক্সা চালানোর উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে মোহাম্মদপুর উঁচু ব্রীজ এলাকায় পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে সেখানে ওৎ পেতে থাকা আসামীরা লোহার রড ও কাঠের বাটাম দিয়ে পিটিয়ে এবং এলোপাতারীভাবে কিল-ঘুষি-লাথি মেরে তাকে মারাত্মকভাবে আহত করে তার রিক্সাটি নিয়ে চলে যায়। ঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরবর্তীতে সেখান থেকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তিনি ১ মাস ৯দিন চিকিৎসা গ্রহণ করেন। চিকিৎসার কাজে ব্যস্ত থাকায় এবং রাজবাড়ী থানায় মামলা দায়ের করতে গেলে থানা কর্তৃপক্ষ মামলা না দিয়ে আদালতে যাওয়ার পরামর্শ দেয়ায় মামলা দায়েরে বিলম্ব হয়।
  এ ব্যাপারে রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ বলেন, এ ঘটনার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই। ঘটনার সময় আমি ঘটনাস্থলেও ছিলাম না। সামান্য বিষয় নিয়ে ওই রিক্সা চালকের সাথে স্থানীয় ছোট ছোট কিছু ছেলের ঝামেলা হয়। আমার কাছে আসার পর আমি দু’পক্ষকেই বসে বিষয়টির মিমাংসা করার পরামর্শ দেই। আমার ধারণা, আমাকে রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত ও হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে কেউ ওই রিক্সা চালককে সহযোগিতা ও উস্কানী দিয়ে মামলাটি দায়ের করিয়েছে। তদন্তে প্রকৃত সত্য বের হয়ে আসবে বলে আমার বিশ্বাস। আমি এই মিথ্যা, বানোয়াট ও সাজানো মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।          

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ