ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
প্রয়াত বিএনপির নেতা এডঃ খালেকের পরিবারকে শামা ওবায়েদের সমবেদনা
  • আশিকুর রহমান
  • ২০২০-০৯-২৮ ১৪:১৪:০২
বিএনপির কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ গতকাল ২৮শে সেপ্টেম্বর দুপুরে রাজবাড়ী জেলা বিএনপির নেতৃবৃন্দকে সাথে নিয়ে জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত এডঃ এম.এ খালেকের কবর জিয়ারত করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এম.এ খালেকের কবর জিয়ারত এবং তার বাড়ীতে গিয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।
  গতকাল ২৮শে সেপ্টেম্বর দুপুর ১টার দিকে শামা ওবায়েদ রাজবাড়ী শহরের লক্ষীকোল এলাকায় এডঃ এম.এ খালেকের বাড়ীতে যান। সেখানে তিনি এডঃ এম.এ খালেকের স্ত্রী সাকিনা সাম্স পপি, বড় ছেলে এম.এ খালেদ পাভেল, ছোট ছেলে তারেক পলিন ও পুত্রবধূ মোনালিসা খালেদ লিজাকে সমবেদনা জানান।
  এ সময় রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক এডঃ লিয়াকত আলী বাবু, সিনিয়র যুগ্ম আহবায়ক এডঃ কামরুল আলম, যুগ্ম আহ্বায়ক মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া, কে.এ বারী, আকমল হোসেন, জেলা বিএনপরি সাবেক উপদেষ্টা দুলাল চৌধুরী, সাবেক দপ্তর সম্পাদক খন্দকার নুরুল নেওয়াজ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম কাশেম, সাবেক সাংগঠনিক সম্পাদক রইচ উদ্দিন ডিউক, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আঃ হক, সাবেক তথ্য বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান আরিফ, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ইকবাল হোসেন, গোয়ালন্দ উপজেলা বিএনপরি সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, যুগ্ম-সম্পাদক আঃ মালেক, জেলা যুবদলের সাবেক সাবেক সভাপতি আতাউর রহমান আতা, সাবেক সহ-সভাপতি মাসুদুর রহমান লাল ও মোঃ নজরুল ইসলামসহ দলীয় অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
  এডঃ এম.এ খালেকের পরিবারকে সমবেদনা জানানোর পর বাড়ীর সামনে দাঁড়িয়ে উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন শামা ওবায়েদ। 
  বক্তব্যে তিনি বলেন, এডঃ এম.এ খালেক চাচার সাথে আমার বাবার অর্থাৎ আমাদের পারিবারিক, রাজনৈতিক ও সামাজিক গভীর সম্পর্ক ছিলো। এখনো ওনার পরিবারের সাথে আমাদের গভীর সম্পর্ক আছে, ভবিষ্যতেও থাকবে। আমার জানা মতে খালেক চাচা কোনদিন কারও ক্ষতি করেননি। উনি সারাজীবন মানুষের উপকার করেছেন, মানুষের সেবা করেছেন। রাজনীতির মাধ্যমে যতোটা মানুষের কাছাকাছি যাওয়া যায় সেটার চেষ্টা তিনি করেছেন। ১/১১ এর সময় তিনি দলের জন্য কাজ করেছেন, দলটাকে ধরে রেখেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি দলের জন্য ও দলের নেতাকর্মীদের জন্য কাজ করেছেন। আমার বাবাকে তো আমি অনেক আগেই হারিয়েছি। খালেক চাচাকে আমি বাবার মতোই শ্রদ্ধা করতাম। বাবার পর আমি তাকে আমার একজন অভিভাবক মনে করতাম। আমার এই অভিভাবককেও এতো তাড়াতাড়ি হারাবো কল্পনাও করিনি। আমাদের দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান খালেক চাচার জন্য দোয়া করেছেন। আপনারা সকলেই খালেক চাচার জন্য দোয়া করবেন। মহান আল্লাহ্ রাব্বুল আলামীন যেন তাকে জান্নাতুল ফেরদাউস নসীব করেন। 
  বক্তব্যের শেষে শামা ওবায়েদ দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এডঃ এম.এ খালেকের পারিবারিক কবরস্থানে গিয়ে খালেকের কবর জিয়ারত শেষে রাজবাড়ী থেকে ফরিদপুরের নগরকান্দার উদ্দেশ্যে রওনা দেন।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ