ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
দৌলতদিয়ায় স্বতন্ত্র প্রার্থী এডঃ ইমদাদুল হক বিশ্বাসের ব্যাপক নির্বাচনী গণসংযোগ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১২-৩১ ১৫:৪০:৩৬

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় গতকাল ৩১শে ডিসেম্বর বিকালে রাজবাড়ী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী এডঃ ইমদাদুল হক বিশ্বাস ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন। এ সময় প্রায় ২সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।

 রাজবাড়ী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক নিয়ে সদ্য পদত্যাগী সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস প্রতিদ্বন্দ্বীতা করছেন। তিনি দিনরাত নির্বাচনী এলাকায় সর্বত্র প্রচার, প্রচারণা, গণসংযোগ, উঠান বৈঠক করে চলেছেন।

 গতকাল রবিবার বিকালে তিনি নির্বাচনী এলাকা গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাজার, দৌলতদিয়া ঘাট, রেলস্টেশন এলাকায় প্রায় দুই হাজার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে প্রচার-প্রচারণা করেন। এ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি এখন আলোচনার শীর্ষে। 

 গণসংযোগ শেষে স্বতন্ত্র প্রার্থী এডঃ ইমদাদুল হক বিশ্বাস বলেন, আমাদের পূর্বে যারা আওয়ামী লীগ করে গেছেন আমরা সেই আওয়ামী লীগকে আবার পুনরায় প্রতিষ্ঠিত করবো। ইনশাআল্লাহ নতুন উদ্যমে আওয়ামী লীগ হবে। আওয়ামী লীগ বলতে মানুষ সেবা বুঝবে। এই পরিবর্তনের ধারা আমরা অব্যাহত রাখবো।

 তিনি আরও বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হলে রাজবাড়ীতে ইপিজেড গড়ে তুলবো। বেকার সমস্যার নিরসন করবো। নদী ভাঙন কবলিত মানুষের পুনর্বাসনের ব্যবস্থা করবো।

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ