ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ী-১ আসনের তৃণমূল বিএনপি’র প্রার্থী মজিবর রহমানের গণসংযোগ
  • মাহফুজুর রহমান
  • ২০২৪-০১-০১ ১৩:৫৯:৫৬

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজবাড়ী-১ আসনের তৃণমূল বিএনপি’র সোনালী আশ প্রতীকের প্রার্থী ডি.এম মজিবুর রহমান গতকাল ১লা জানুয়ারী বিকালে সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছি বাজারে ব্যাপক প্রচারণা ও লিফলেট বিতরণ করেন। 

 বিকালে তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থক নিয়ে বেলগাছি বাজারের প্রতিটি দোকানের সাধারণ ভোটার, কাচা বাজার, মাছ বাজার, ফল বাজার, রেলওয়ে স্টেশনসহ বিভিন্ন স্থানে প্রচারণা ও লিফলেট বিতরণ করেন

 লিফলেট বিতরণ ও গণসংযোগ শেষে ডি.এম মজিবর রহমান সাধারণ ভোটারদের উদ্দেশ্যে বলেন, এবারের নির্বাচনে আমি নির্বাচিত হলে রাজবাড়ী-১ আসনে বেকার যুবকদের জন্য কর্মসংস্থান ব্যবস্থা ও বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ ও সার্টিফিকেট দিয়ে তাদেরকে দক্ষ জনশক্তিতে রূপান্তর করা হবে। রাজবাড়ী সদরের গোয়ালন্দ মোড়ের রামপুরস্থ এলাকায় একটি ইপিজেট নির্মাণের কাজ চলমান রয়েছে। এছাড়া গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট থেকে ফরিদপুর জেলার সীমানা পর্যন্ত নদীর পাড় ঘেষে ইপিজেট গড়ে তোলার ব্যবস্থা করবো। পরিবেশ উন্নয়নের মাধ্যমে স্বাস্থ্য সেবা ব্যবস্থা উন্নয়ন এবং আধুনিক স্বাস্থ্য ব্যবস্থা নিশ্চিত করা হবে। নিরাপদ ও মানসম্পন্য খাদ্য নিশ্চিত করবো।  

 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ