ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রামকান্তপুরে শিক্ষার্থীদের পবিত্র কুরআন সবক ও দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০১-০১ ১৪:০২:২৭

রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নে গত ৩১শে ডিসেম্বর সকালে বেথুলিয়া বারলাহুরিয়া সিদ্দিকিয়া কামিল মাদরাসা জামে মসজিদে ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ‘সহজ কুরআন শিক্ষা’ কেন্দ্রের শিক্ষার্থীদের পবিত্র কুরআন সবক ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 আয়োজিত পবিত্র কুরআন সবক অনুষ্ঠানে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের প্রকল্প পরিচালক(যুগ্মসচিব) এএসএম শফিউল আলম ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে উপস্থিত সকলের সাথে মতবিনিময় করেন। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক  মোহাম্মাদ ইয়াছিন মোল্যা বক্তব্য রাখেন।

 এ সময় বিশেষ অতিথি হিসেবে রামকান্তপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রাজিব মোল্যা বাবু, বেথুলিয়া বারলাহুরিয়া সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল মান্নান, কালুখালী উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার আবদুর রশীদ সহ ইসলামিক ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

 ইসলামিক ফাউন্ডেশন রাজবাড়ী সদর উপজেলার মডেল কেয়ারটেকার আনাস খান মাদানীর সঞ্চালনায় পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে সকাল ১০টায় অনুষ্ঠান শুরু হয়। 

 কুরআনের পাখিদের পবিত্র কুরআনের সবক প্রদান করেন ইসলামিক ফাউন্ডেশন রাজবাড়ীর মাস্টার ট্রেইনার মাওলানা গোলাম মওলা।

 উক্ত অনুষ্ঠানে বেথুলিয়া বারলাহুরিয়া সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা জামে মসজিদের পেশ ইমাম আব্দুল কাইয়ুমের সার্বিক ব্যবস্থাপনায় অন্যান্য কেন্দ্রের শিক্ষক, অভিভাবকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দেশ, জাতি ও শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

 
ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ