ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে আশ্রয় কেন্দ্রের অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০১-১৩ ১৩:৫৪:৫০

 গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের আক্কাস আলী হাই স্কুলের পেছনে গতকাল ১৩ই জানুয়ারী দুপুরে বেসরকারী সংগঠন ইন্টারটেকের উদ্যোগে নৈইমদ্দি খাঁর পাড়া আশ্রয় কেন্দ্র ও তৃতীয় লিঙ্গের আশ্রয়ণ কেন্দ্রের দেড় শতাধিক অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। 

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র উক্ত শীত বস্ত্র বিতরণ করেন। 

 দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানের ইউনিয়ন পরিষদ সচিব মেনামুল হাসান মিন্টু, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোসারফ হোসেন প্রামানিক, দৌলতদিয়া ইউপি সদস্য গফফার হোসেন, মহিলা ইউপি সদস্য চম্পা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

 আশ্রয় কেন্দ্রের বাসিন্দা কুলছুম বেগম বলেন, গত তিন দিন ধরে প্রচন্ড শীত পড়েছে। কোনো কিছুতেই যেন শীত কাটানো যাচ্ছে না। আমরা গরিব মানুষ প্রধানমন্ত্রীর দেয়া সর্বোচ্চ উপহারের ঘরে আমরা থাকি। আমাদের টাকা পয়সাও নেই যে শীতের কাপড় কিনে শীত থেকে বাঁচবো। এই শীতে আমাদের উপজেলা নির্বাহী  কর্মকর্তা কম্বল দিয়েছেন। এতে করে কিছুটা হলেও ঠান্ডা থেকে রেহাই পাবো।

 গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, গত তিন দিন ধরে প্রচন্ড ঠাণ্ডা পড়েছে। বিত্তবান মানুষ গরম কাপড় কিনে শীত নিবারণ করলেও গরিব ও অসহায় মানুষ টাকার অভাবে শীতের গরম কাপড় কিনতে পারছে না। তাই আমরা ইন্টারটেক সংগঠনের মাধ্যমে আশ্রয় কেন্দ্র ও তৃতীয় লিঙ্গের আশ্রয় কেন্দ্রের বাসিন্দাদের মাজে কম্বল বিতরণ করেছি। এতে করে তাদের কিছুটা হলেও শীত নিবারণে সহায়তা করবে। এছাড়াও যারা অসহায় পরিবার আছেন যাদের শীতবস্ত্র কম্বল প্রয়োজন,  তারা আমাকে জানালে আমি চেস্টা করবো তাদের পাশে দাঁড়াতে।

 তিনি আরো বলেন, আজকে আশ্রয় কেন্দ্রে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র পৌঁছে দিতে পেরে ভালো লাগছে। সমাজের বিত্তবানদের উচিৎ গরীব-দুঃখী ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ