ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ীর গোয়ালন্দে চতুর্থ শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষিত॥ধর্ষককে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ
  • আবুল হোসেন
  • ২০২০-০৯-২৯ ১৫:৫৩:১৭
গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নে ৪র্থ শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষণকারী আজাদ মোল্লাকে পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নে ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। স্থানীয়রা ধর্ষককে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছে। 
  এ ব্যাপারে ধর্ষিতা স্কুল ছাত্রীর মা বাদী হয়ে গতকাল ২৯শে সেপ্টেম্বর গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। 
  মামলার এজাহার, থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছোটভাকলা ইউনিয়নের দরিদ্র পরিবারের ওই স্কুল ছাত্রীর সাথে পার্শ¦বর্তী এলাকার সলিম মোল্লার ছেলে আজাদ মোল্লার(১৮) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর সূত্র ধরে গত ২৮শে সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে বাড়ীতে কেউ না থাকার সুযোগে আজাদ ওই স্কুল ছাত্রীর ঘরে ঢুকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করতে থাকে। আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে এগিয়ে এলে আজাদ ঘরের দরজা খুলে পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয়রা তাকে ধরে আটকে রেখে পুলিশে খবর দেয়।
  গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, এ বিষয়ে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে আজাদ মোল্লার বিরুদ্ধে গতকাল মঙ্গলবার গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আজাদ মোল্লাকে আদালতে সোপর্দ এবং ভিকটিম স্কুল ছাত্রীকে হাসপাতালে পাঠিয়ে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ