ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় গৌরাঙ্গ সংঘের মাসিক সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০১-১৪ ১৪:২৭:৪৭

রাজবাড়ী জেলার পাংশা পৌর শহরস্থ কেন্দ্রীয় কালী মন্দিরে গত ১২ই জানুয়ারী সন্ধ্যায় গৌরাঙ্গ সংঘের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

 পাংশা পৌর গৌরাঙ্গ সংঘের সভাপতি ইঞ্জিনিয়ার তপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে এবং পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতির কেন্দ্রীয় সভাপতি ও রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি সুব্রত কুমার দাস সাগরের প্রয়াত পিতা কৃষ্ণপদ দাসের মৃত্যুবার্ষিকী উপলক্ষে গীতা পাঠ, কীর্তন, ধর্মীয় আলোচনা ও প্রার্থনা করা হয়।

 অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতা পাঠ করেন হাবাসপুর কাশিমবাজার রাজ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও পাংশা উপজেলা গৌরাঙ্গ সংঘের উপদেষ্টা সনৎ কুমার সাহা।

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংঘাচার্য শ্রী রতন লাল মৈত্র ধর্মীয় আলোচনা করেন। অন্যান্যের মধ্যে গৌরাঙ্গ সংঘের কেন্দ্রীয় সভাপতি ও ডঃ কাজী মোতাহার হোসেন কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু, বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতির কেন্দ্রীয় সভাপতি ও রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সুব্রত কুমার দাস সাগর, সংঘের উপদেষ্টা কালীপদ শীল ও দেব প্রসাদ গোস্বামী ধর্মীয় আলোচনা করেন।

 অনুষ্ঠানে প্রয়াত কৃষ্ণপদ দাসের বিদেহী আত্মার শান্তি কামনা করে প্রার্থনা পরিচালনা করেন অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু। কীর্তন পরিবেশন করেন নারায়ন চন্দ্র পাল, সুশীল বিশ্বাস ও তার সঙ্গীরা। ধর্মীয় সংগীত পরিবেশন করেন দীপিকা বিশ্বাস ও মৃত্যুঞ্জয় পাঠক।

 পাংশা উপজেলা গৌরাঙ্গ সংঘের সাধারণ সম্পাদক ও পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার পাল, পাংশা পৌর গৌরাঙ্গ সংঘের সাধারণ সম্পাদক সুবাস চন্দ্র দে, এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুশীল কুমার মোদী, পাংশা কেন্দ্রীয় কালী মন্দিরের সভাপতি নিখিল কুমার দত্ত ও সাধারণ সম্পাদক অসিত কুমার কুন্ডু, কাচারীপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অশোক রায়, সহকারী অধ্যাপক দিলীপ বিশ্বাস, সুদেব কুমার প্রামানিক, বরুন বিশ্বাস, তপেশ কুমার দে, শিবেন্দ্রনাথ দত্ত, প্রদীপ কুমার কুন্ডু, অজয় ভদ্র, দিলীপ কুন্ডু, সুকুমার সাহা, শ্যামল সাহা, গোলক কুন্ডু, পলাশ শর্মাসহ গৌরাঙ্গ সংঘের সদস্য ও সনাতন ধর্মের বিভিন্ন শ্রেণি পেশার বহু নারী-পুরুষ উপস্থিত ছিলেন। শেষে প্রসাদ বিতরণ করা হয়।

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ