ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
শীতার্তদের পাশে স্বেচ্ছাসেবী সংস্থা ‘সুবর্ণকোলা মায়ের ঠিকানা’
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০১-১৫ ১৩:৫৭:৫০

 নিজেদের সামর্থ্য অনুযায়ী শীতার্তদের পাশে দাঁড়িয়েছে পাংশা উপজেলার কসবামাজাইল ইউপির ‘সুবর্ণকোলা মায়ের ঠিকানা’ নামের একটি অনলাইনভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা।

 গত ১২ই জানুয়ারী বিকালে সুবর্ণকোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে দুই শতাধিক দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ এবং অত্র বিদ্যালয়ের চারজন গুণী শিক্ষককে সম্মাননা হিসেবে চাদর উপহার দেয় সংস্থাটি।

 শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংস্থার উদ্যোক্তা নওশের জোয়ার্দ্দার, প্রফেসর ইমান আলী খান, কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান(পিল্টু জোয়ার্দ্দার), সুবর্ণকোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শরিফুল ইসলাম মাস্টার, কসবামাজাইল ইউপির সদস্য লিয়াকত আলী মোল্লা, শহিদুল মোল্লা, আফসার জোয়ার্দ্দার ও সাদ্দাম খান প্রমূখ উপস্থিত ছিলেন। শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সার্বিক তত্ত্বাবধান করেন সংস্থার অপর উদ্যোক্তা মিজানুর রহমান।

 জানা যায়, ২০২২ সালে আবুল কালাম আজাদ (কুয়েত প্রবাসী), ওবায়দুর রহমান, নওশের জোয়ার্দ্দার, মিজানুর রহমান, মামুন জোয়ার্দ্দার, হাকিম মন্ডল, মকবুল হোসেন, নাজমুল হোসেন, খলিল জোয়ার্দ্দার, শিমুল ও আশরাফুল ইসলাম প্রমূখ উদ্যোগী হয়ে অনলাইনভিত্তিক ‘সুবর্ণকোলা মায়ের ঠিকানা’ স্বেচ্ছাসেবী সংস্থা গঠন করেন। প্রতিষ্ঠার পর থেকে প্রতিবছর নিজের অর্থে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ সামাজিক ও জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে সংস্থাটি।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ