ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে আইআইডি ও ইয়ুথ ফর পলিসির মতবিনিময় সভা
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০১-১৬ ১৬:১৫:৫৪

 গবেষণা প্রতিষ্ঠান আইআইডি ও ইয়ুথ ফর পলিসির যৌথ আয়োজনে গত ১৩ই জানুয়ারী সকালে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 সাংস্কৃতিক কার্যক্রম ও উদ্যোগে সাংস্কৃতিক কর্মীদের মতামত প্রদানের সুযোগ ও অংশগ্রহণ শীর্ষক এই মতবিনিময় সভায় জেলার বিভিন্ন পর্যায়ের সাংস্কৃতিক কর্মী ও নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
 আলোচনায় রাজবাড়ী জেলার সাংস্কৃতিক কার্যক্রমের বিভিন্ন অতীত, বর্তমান নিয়ে আলোচনা করা হয়। কিভাবে ভবিষ্যতে সাংস্কৃতিক কার্যক্রমকে আরো অন্তর্ভুক্তিমূলক করা যায় এটি নিয়েও বিস্তর আলোচনা হয়।
 ইয়ুথ ফর পলিসির ফেলো সাংস্কৃতিক কর্মী নিলয় সাহার সঞ্চালনা ও ব্যবস্থাপনায় মতবিনিময় সভায় জেলা কালচারল অফিসার পার্থ প্রতীম দাস, সম্মিলিত সাংস্কৃতিক জোটের রাজবাড়ী জেলা কমিটির সভাপতি অসীম কুমার পাল, কবি সালাম তাসির, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নুরুল হল আলম, কালুখালী উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক দেবাশীষ সাহা, গোয়ালন্দ উপজেলা শিল্পকলা একাডেমির সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক, শিল্পী জান্নাতুল ফেরদৌস মিমি, শ্যামা দে, নির্মাতা শ্রাবণ চক্রবর্তী দীপু, নাট্যকর্মী অজয় দাস তালুকদার, ফয়েজুল হক কল্লোল, সৌমিত্র শীল চন্দন, কবি নেহাল আহমেদ, কবি খোকন মাহমুদ, শিল্পী আব্দুল জব্বার, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মুনিরুল হক, জাহাঙ্গীর জলিল ও আহনাফ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।
 মতবিনিময় সভা শেষে আলোচনার ভিত্তিতে কিছু সুপারিশ প্রণয়ন করা হয়। যা পরবর্তীতে সাংস্কৃতিক কার্যক্রমকে বেগবান করতে ভূমিকা রাখবে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ