ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী শহরের চরলক্ষ্মীপুরে সম্ভাব্য পৌর মেয়র প্রার্থী তিতু’র গণসংযোগ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-২৯ ১৫:৫৬:৪১
রাজবাড়ী পৌরসভার নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর শেখ তিতু গতকাল ২৯শে সেপ্টেম্বর বিকালে ৭নং ওয়ার্ডের চরলক্ষ্মীপুর এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর শেখ তিতু নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন। 
  এরই ধারাবাহিকতায় গতকাল ২৯শে সেপ্টেম্বর বিকালে রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের চরলক্ষ্মীপুর এলাকায় তার একটি নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। 
  স্থানীয় অবসরপ্রাপ্ত সেনা সদস্য রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে পথসভায় মেয়র পদের সম্ভাব্য প্রার্থী মোঃ আলমগীর শেখ তিতু, অন্যান্যের মধ্যে স্থানীয় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ফজলুল হক ও সেলিম হোসেন, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা আব্দুর রব, নূরুল আমিন ও পাপ্পু শেখ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ৩শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। 
  পথসভায় মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতু বলেন, মহান রাব্বুল আলামিন যদি আমাকে আগামী পৌরসভা নির্বাচনে মেয়র হিসেবে কবুল করেন তাহলে আমি শতভাগ সততার সাথে পৌরবাসীর সেবা করার জন্য অঙ্গীকারবদ্ধ থাকবো। আমি কাউন্সিলর হিসেবে যেভাবে সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছি, সেই একইভাবে মেয়র হলেও সততা ও নিষ্ঠার সাথে পৌরবাসীর পাশে থাকবো। 
  তিনি আরো বলেন, পৌর কাউন্সিলর হিসেবে আমি আমার সর্বোচ্চ প্রচেষ্টা, সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করেছি। কিন্তু আরো বড় পরিসরে কাজ করার জন্য দলীয় নেতাকর্মী, শুভান্যুধায়ী ও জনদাবীর প্রেক্ষিতে মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণ করছি। নির্বাচিত হতে পারলে স্বাস্থ্য, শিক্ষা, পয়ঃ নিষ্কাষন, বিদ্যুৎ, রাস্তাঘাটের উন্নয়নসহ পৌরবাসীর সার্বিক উন্নয়নে সচেষ্ট থাকবো। নাগরিক সুবিধা নিশ্চিত করার পাশাপাশি পিছিয়ে পড়া-অবহেলিত মানুষের পাশে থাকার ব্যাপারে অঙ্গীকারবদ্ধ থাকবো। এছাড়াও তিনি তার বক্তব্যে সম্পূর্ণ পৌরসভাব্যাপী বৃক্ষ রোপণ কার্যক্রমে সহযোগিতা করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 
  উল্লেখ্য, রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের তরুণ কাউন্সিলর আলমগীর শেখ তিতু শুধু নিজের ওয়ার্ডেই নয়, ব্যক্তিগত উদ্যোগে সমগ্র পৌরসভাব্যাপী মানুষের বাড়ীতে বাড়ীতে ব্যাপক আকারে বৃক্ষ রোপণসহ বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে তিনি পৌরবাসীর মনে স্থান নিয়েছেন।    

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ