ঢাকা বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
বালিয়াকান্দির আড়কান্দি বাজারের ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৫-১৬ ১৬:০৮:৫৯
বালিয়াকান্দি উপজেলার আড়কান্দি বাজারের ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে গতকাল ১৬ই মে দুপুরে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর -মাতৃকণ্ঠ।

বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের আড়কান্দি বাজারের ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
  গতকাল ১৬ই মে দুপুরে অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলামের নেতৃত্বে পরিচালিত বাজার তদারকি অভিযানে তাদেরকে এই জরিমানা করা হয়। 
  অভিযানকালে পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করার দায়ে আড়কান্দি বাজারের সাহা স্টোরকে ২ হাজার টাকা, সরকার স্টোরকে ১হাজার ৫শত টাকা, বিপুল স্টোরকে ১হাজার টাকা এবং ‘ফিজিশিয়ান স্যাম্পল’ বিক্রির দায়ে রাহা ফার্মেসীকে ৫শত টাকা জরিমানা করা হয়। 
  এছাড়াও অভিযানকালে পণ্যদ্রব্যের মূল্য তালিকা প্রদর্শন ও রমজান মাস উপলক্ষে কোন পণ্যের দাম বৃদ্ধি না করার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে বেচাকেনা করার জন্য বাজারের ব্যবসায়ীদের পরামর্শ দেয়া হয়। জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামাণিক, বালিয়াকান্দি উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর পনিরুজ্জামান পনির ও বালিয়াকান্দি থানা পুলিশের একটি টিম অভিযানে সহযোগিতা করে। 
   

 পাংশায় এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারে মতবিনিময় সভা অনুষ্ঠিত
শিল্পকলা একাডেমীর ডিজির অপসারণের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন-বিক্ষোভ
পাংশায় স্যানিটেশন ও স্বাস্থ্যবিধি প্রকল্প বিষয়ক অবহিতকরণ সভা
সর্বশেষ সংবাদ