ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গ্রাহক জামানত রশিদ জাল করায়॥ইলেক্ট্রিশিয়ানকে পুলিশে দিল রাজবাড়ী পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-৩০ ১৫:২১:৪৮
রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহক জামানত রশিদ জাল করে বিদ্যুৎ সংযোগ প্রত্যাশীর অর্থ আত্মসাত করায় সমিতির নিবন্ধিত ইলেক্ট্রিশিয়ান আব্দুর রশিদ জমাদ্দারকে পুলিশে সোপর্দ করেছে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহক জামানত রশিদ জাল করে বিদ্যুৎ সংযোগ প্রত্যাশীর অর্থ আত্মসাত করায় সমিতির নিবন্ধিত ইলেক্ট্রিশিয়ান আব্দুর রশিদ জমাদ্দার (৩২)কে পুলিশে সোপর্দ করেছে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ। 
  গত ২৯শে সেপ্টেম্বর রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ে এ ঘটনা ঘটে। অভিযুক্ত আব্দুর রশিদ জমাদ্দার রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের রামপুর গ্রামের মোস্তফা জমাদ্দারের ছেলে। 
  রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির নবাগত জেনারেল ম্যানেজার মোঃ মফিজুর রহমান জানান, গ্রাহক জামানত রশিদ জাল করে বিদ্যুৎ সংযোগ প্রত্যাশীর অর্থ আত্মসাত করায় তাকে হাতেনাতে আটক করে রাজবাড়ী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। 
  এ ব্যাপারে সমিতির এজিএম(এডমিন) মির্জা কে.ই তুহিন বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়াও তার সমিতির নিবন্ধন বাতিল করা হয়েছে। 
  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, অভিযুক্ত আব্দুর রশিদ জমাদ্দারকে দালাল আইনে(দন্ড বিধির ১৫১ ধারায়) গতকাল ৩০শে সেপ্টেম্বর আদালতে সোপর্দ করা হয়েছে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ