ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশা উপজেলার বাহাদুরপুর ও হাবাসপুরে জেলেদের মাঝে ভিজিএফ চাল বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০১-২৯ ১৪:৪৮:৪৭

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ২৯শে জানুয়ারী উপজেলার বাহাদুরপুর ইউপিতে ১৩৫টি ও হাবাসপুর ইউপিতে ১৫১টি জেলে পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। 

 ২০২৩-২০২৪ অর্থ বছরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় কর্তৃক জাটকা আহরণ নিষিদ্ধকালীন সময়ে জাটকা আহরণে বিরত থাকা জেলে পরিবারের জীবনযাত্রা নির্বাহের জন্য মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ফেব্রুয়ারী ও মার্চ ২ মাসের পরিবার প্রতি ৪০ কেজি করে মোট ৮০ কেজি চাল বিতরণ করা হয়।

 বাহাদুরপুর ইউপি ঃ গতকাল সোমবার দুপুর ১২টার সময় বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে পাংশার এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল ও পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে বাহাদুরপুর ইউপির প্যানেল চেয়ারম্যান জামরুল ইসলাম, ইউপি সচিব ইন্দ্রজিৎ সরকার, মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী রাশেদুজ্জামান ও ইউপি মেম্বারগণ উপস্থিত ছিলেন।

 হাবাসপুর ইউপি ঃ গতকাল সোমবার দুপুর ১টার সময় হাবাসপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে পাংশার এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল, পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ ও হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী রাশেদুজ্জামান, হাবাসপুর ইউপির সচিব জাকির হোসেনসহ ইউপি মেম্বারগণ উপস্থিত ছিলেন।

 জানা যায়, বাহাদুরপুর ইউপিতে নিবন্ধিত ২১২টি জেলে পরিবারের মধ্যে ১৩৫টি এবং হাবাসপুর ইউপিতে ২৩৬টির মধ্যে ১৫১টি জেলে পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। বরাদ্দ সাপেক্ষে পরবর্তী পর্যায়ে বাকি জেলে পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হবে বলে অনুষ্ঠানে জানানো হয়।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ