ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পুলিশের বাঁধায় বিএনপির কালো পতাকা মিছিল পন্ড
  • মীর সামসুজ্জামান সৌরভ/সুজন বিষ্ণু
  • ২০২৪-০১-৩০ ১৪:০৫:০২

দ্রব্যমূল্যর সীমাহীন ঊর্ধ্বগতি, দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি, সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ এক দফা দাবী আদায়ের লক্ষ্যে গতকাল ৩০শে জানুয়ারী দুপুরে রাজবাড়ীতে কালো পতাকা মিছিল করেছে জেলা বিএনপি’র নেতৃবৃন্দ।

 গতকাল মঙ্গলবার রাজবাড়ী শহরের আজাদী ময়দানে জেলা বিএনপির কার্যালয় থেকে কালো পতাকা মিছিল বের করে বিএনপি’র নেতাকর্মীরা।

 মিছিলটি বিএনপি’র পার্টি অফিস থেকে বের হয়ে মূল সড়কে যেতে চাইলে পুলিশের বাঁধায় তা পন্ড হয়ে যায়। পরে আজাদী ময়দানের প্রবেশপথে সংক্ষিপ্ত সমাবেশ করতে গেলে সেটিও পুলিশের বাধার কারণে সংক্ষিপ্ত করে দলীয় নেতাকর্মীরা। 

 সরেজমিনে দেখা গেছে, সকাল থেকে জেলার বিভিন্ন স্থান থেকে বিএনপির নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে আসেন। দুপুর ১২টার পর দলীয় কার্যালয়ে স্লোগান দেয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শ্লোগান শেষে মিছিলটি আজাদী ময়দানের দলীয় কার্যালয় থেকে সড়কে উঠতে গেলে আটকে দেয় পুলিশ সদস্যরা। সেখানে শ্লোগান দিতে থাকে নেতাকর্মীরা। আদাজী ময়দানের প্রবেশপথে জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম পিন্টুর সঞ্চালনায় সম্প্রতি কারামুক্তি পাওয়া জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবু ও সদস্য সচিব এডঃ কামরুল আলম বক্তব্য রাখেন।

 এ সময় বিএনপির নেতাকর্মীরা বলেন, বর্তমান সরকারের ব্যবসায়ী সিন্ডিকেটের কারণে নিত্য প্রয়োজনীয় পণ্যের চড়া দাম। যা দেশের সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে যাচ্ছে। এ ছাড়া সরকারের গায়েবি মামলায় বিএনপির নেতাকর্মীরা কেউ কারাবন্দি আবার কেউ ঘর ছাড়া। তাই মামলা তুলে নিয়ে কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দিতে হবে।

 কালো পতাকা মিছিলে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান, জেলা যুবদলের আহ্বায়ক আমিরুল ইসলাম ঝন্টুসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ