ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
রেল যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সংযুক্ত আরব আমিরাতের সহযোগিতা কামনা রেলপথ মন্ত্রীর
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০২-০১ ১০:১৫:৪২

রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম রেল যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সংযুক্ত আরব আমিরাতের সহযোগিতা কামনা করেন। 

 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতের যে সুসম্পর্ক তৈরি করেছিলেন তা আরো এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

 গতকাল ১লা ফেব্রুয়ারী দুপুরে রেল ভবনে মন্ত্রীর অফিস কক্ষে সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলী আব্দুল্লাহ কাশেফ আল হামুদি’র সঙ্গে বৈঠকে এসব কথা বলেন রেলপথ মন্ত্রী।

 মন্ত্রী বাংলাদেশ রেলওয়ের বাস্তবায়নাধীন প্রকল্পসমূহে সংযুক্ত আরব আমিরার থেকে বিভিন্ন লজিস্টিক সাপোর্ট প্রদান করে রেলের উন্নয়নে কাজ কাজ করার অনুরোধ জানান।

 তিনি বলেন, বাংলাদেশ রেলওয়ের বিভিন্ন সেক্টরের দক্ষতা বৃদ্ধি ক্ষেত্রে এবং অপারেশন সেক্টরে সহযোগিতাসহ, বাংলাদেশের সাথে অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে রেলের উন্নয়নের সহযোগিতা করতে পারে সংযুক্ত আরব আমিরাত।

 বৈঠকে রেলপথ মন্ত্রণালয়ের সচিব ড. মোঃ হুমায়ন কবীর ও বাংলাদেশ রেলওয়ের ভারপ্রাপ্ত মহাপরিচালক সরদার সাহাদাত আলী উপস্থিত ছিলেন। 

 এর আগে সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলী আব্দুল্লাহ কাশেফ আল হামুদি রেলপথ মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 
গণ-আন্দোলনে আহতদের দেখতে নিউরোসায়েন্সেস হাসপাতালে ড. ইউনূস
নিম্ন আদালত মনিটরিংয়ে হাইকোর্টের ১৩বিচারপতি
জাতিসংঘ সাধারণ পরিষদে ৬ই জুলাই ‘বিশ্ব পল্লী উন্নয়ন দিবস’ প্রস্তাব গৃহীত
সর্বশেষ সংবাদ