ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশায় শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০২-০৬ ১৪:৩০:২৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির ঐতিহ্যবাহী বীর বিক্রম শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ে গতকাল ৬ই ফেব্রুয়ারী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান মোঃ সজিব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ বক্তব্য রাখেন।

 বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান মুন্সী হাসানুল ইসলাম মহন ও বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সহসভাপতি মোঃ রবিউল ইসলাম সগীর প্রমুখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ আব্দুল জলিল।

 প্রধান অতিথি রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ বীর বিক্রম শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে সহযোগিতা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন। একই সাথে তিনি শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়ন এবং ক্রীড়া সামগ্রীর জন্য দুই লাখ টাকা অনুদান বরাদ্দের ঘোষণা দেন।

 অনুষ্ঠানে বীর বিক্রম শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকমন্ডলী, বাহাদুরপুর ইউপির সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 
নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ