ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বুড়ো ও ভাইস চেয়ারম্যান পদে জালালকে দলীয় সমর্থন
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০২-০৬ ১৪:৩৯:৪৯

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৬ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত মতবিনিময় সভায় আসন্ন পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে খন্দকার সাইফুল ইসলাম বুড়ো এবং ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে জালাল উদ্দিন বিশ্বাস দলীয় সমর্থন প্রদান করা হয়েছে।

 খন্দকার সাইফুল ইসলাম বুড়ো পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির ৫বারের নির্বাচিত চেয়ারম্যান। এছাড়া জালাল উদ্দিন বিশ্বাস পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও বর্তমান পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান। 

 জানা যায়, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডলের উপস্থাপনায় মতবিনিময় সভায় রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার ও পৌরসভার প্যানেল মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ সরদার অতুরসহ ইউপি আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 মতবিনিময় সভায় রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান সজিব হোসেন, হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান, যশাই ইউপির চেয়ারম্যান আবু হোসেন খান, বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ইমান আলী সরদার, মৌরাট ইউপির চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান প্রামানিক, পাট্টা ইউপির চেয়ারম্যান ও পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রব মোনা বিশ্বাসসহ অন্যান্য ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দ আসন্ন পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে খন্দকার সাইফুল ইসলাম বুড়ো ও ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোঃ জালাল উদ্দিন বিশ্বাসের নাম প্রস্তাব করেন। 

 মতবিনিময় সভায় সকল বক্তাই উপজেলা নির্বাচনের চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান প্রার্থীতার ক্ষেত্রে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সার্বিক দিক নির্দেশনা প্রত্যাশা এবং তা পালনের প্রত্যয় ব্যক্ত করেন।

 মতবিনিময় সভায় উপস্থিত বিভিন্ন ইউপি আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতার প্রস্তাবের পক্ষে একযোগে সমর্থন ব্যক্ত করেন। 

 রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ মতবিনিময় সভার প্রস্তাব ও সমর্থনের বিষয়টি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপিকে অবহিত করবেন বলে অভিমত ব্যক্ত করেন।

 মতবিনিময় সভায় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 
 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ