ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে বিপুল পরিমাণ চুরির মালামালসহ তিন চোর গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০২-০৭ ১৪:৪৩:২০

রাজবাড়ীতে চলন্ত ট্রাক থেকে চুরি করা মালামাল নামানোর সময় ১জনকে আটক করে থানা পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আরও ২জনকে আটকসহ বিপুল পরিমাণ চুরির মালামাল উদ্ধার করা হয়েছে।

 রাজবাড়ী সদর থানায় গতকাল ৭ই ফেব্রুয়ারী দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান।

 গ্রেফতারকৃতরা হলো- মোঃ হেলাল শেখ(২৬), নুরুল ইসলাম বিশ্বাস(৫৮) ও মোঃ বাদশা বিশ্বাস(২৪)। তারা সবাই রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বেপারীপাড়া এলাকার বাসিন্দা।

 জানা গেছে, গত বুধবার ভোর রাতে রাজবাড়ী জুট মিল এলাকায় চলন্ত ট্রাক থেকে বিভিন্ন মালামাল রাস্তায় ফেলা দেখে ১জনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে অভিযান চালিয়ে সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের বেপারীপাড়া এলাকা থেকে ওই চক্রের আরও দুই সদস্যকে আটক করা হয়। এ সময় পুলিশ চোরাই মালামাল রাখার একটি গুদামের সন্ধান পায়। পরে ওই গুদাম থেকে একটি ডিপ ফ্রিজ, একটি টেলিভিশন, চারটি গ্যাস সিলিন্ডার,একটি ব্যাটারি, একটি মটর, বিপুল পরিমাল চায়ের পাতা, হুইল পাউডার, থানকাপড়, গেঞ্জি, প্যান্ট, একটি চুরির কাজে ব্যবহৃত থ্রি হুইলারসহ বিপুল পরিমাণ চুরি করা মালামাল জব্দ করে। যার আনুমানিক মূল্য প্রায় ২ লাখ ২১ হাজার টাকা।

 রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইফতেখায়রুল আলম প্রধান জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক(এএসআই) মোঃ জামাল মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত আসামীদের আদালতে পাঠানো হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 
রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ