ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
দুই দিনের সফরে নিজ নির্বাচনী এলাকা পাংশায় আসছেন রেলমন্ত্রী জিল্লুল হাকিম
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০২-০৭ ১৪:৫৬:২৬

 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম দুই দিনের সফরে আজ ৮ই ফেব্রুয়ারী তার নিজ জেলা ও নির্বাচনী এলাকায় আসছেন।

 রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব(উপসচিব) মোঃ রফিকুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচী সূত্রে জানা গেছে, রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম পদ্মা সেতু হয়ে রাজবাড়ী জেলায় আসবেন। 

 সকাল ৭টায় তিনি ন্যামভবনস্থ তার সরকারী বাসভবন থেকে সড়ক পথে পদ্মা বহুমুখী সেতু হয়ে রাজবাড়ী জেলার পাংশা উপজেলাস্থ পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয়ের উদ্দেশ্যে যাত্রা করবেন। 

 সকাল ১০টায় পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হবেন এবং রাজবাড়ী জেলার মাদ্রাসা শিক্ষক-কর্মচারী কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

অনুষ্ঠান শেষে দুপুর দেড়টায় পাংশা শহরস্থ নিজ বাসভবনে যাবেন। ওইদিন তিনি তার নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

 পরের দিন ৯ই ফেব্রুয়ারী সকাল ১০টায় পাংশা সরকারী কলেজ মাঠে পাংশা উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ‘মরহুম আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪’ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

 সকাল সাড়ে ১০ টায় রাজবাড়ী পুলিশ লাইনে পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) রাজবাড়ী জেলা কর্তৃক আয়োজিত ‘পিঠা উৎসব ও ফ্যামেলী ডে আউট’-এর শুভ উদ্বোধন করবেন। পিঠা উৎসব শেষে দুপুর ১২টা ৪০ মিনিটে স্থানীয় মসজিদে তিনি জুম্মার নামাজ আদায় করবেন। জুম্মার নামাজ আদায় শেষে দুপুর ২টায় তিনি পাংশা উপজেলার নিজ বাসভবনে যাবেন।

 একই দিন বিকেল ৩টায় তিনি রাজবাড়ী লেডিস ক্লাবে উপস্থিত হবেন এবং রাজবাড়ী লেডিস ক্লাব কর্তৃক আয়োজিত পিঠা উৎসবে যোগ দিবেন। পিঠা উৎসব শেষে বিকাল ৪টায় লেডিস ক্লাব হতে সড়ক পথে পদ্মা বহুমুখী সেতু হয়ে ঢাকার উদ্দেশ্য যাত্রা করবেন। 

 সফরকালে মন্ত্রীর একান্ত সচিব, রেলপথ মন্ত্রনালয়ের সিনিয়র তথ্য অফিসার, মন্ত্রীর সহকারী একান্ত সচিব তাঁর সফর সঙ্গী হবেন।

 উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম রেলপথ মন্ত্রী নিযুক্ত হবার পর নিজ জেলা রাজবাড়ীতে তার দ্বিতীয় সরকারী সফর। এর আগে তিনি গত ১৮ই জানুয়ারী তিন দিনের সফরে রাজবাড়ীতে এসেছিলেন।

 
ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ