ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
গোয়ালন্দে ৩২ দলের অংশগ্রহণে ‘জয় বাংলা’ ব্যাডমিন্টন টুর্নামেন্ট
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০২-০৮ ১৪:০৩:৩৯

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার সরকারী দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে গত ৭ই ফেব্রুয়ারী সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে ‘জয় বাংলা’ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।

 এতে গোয়ালন্দ উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের ৩২টি দল দুই গ্রুপে বিভক্ত হয়ে নক আউট পদ্ধতিতে অংশ নিচ্ছে।

গোয়ালন্দ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে খেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী।

 উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার সভাপতি জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ, উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা ও দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বক্তব্য রাখেন।

 উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রনি অনুষ্ঠানের সঞ্চালনা করেন। 

 জানা গেছে, উদ্বোধনী খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে গোয়ালন্দ উপজেলা পরিষদ ২-১ সেটে পল্লী বিদ্যুৎ সমিতি, গোয়ালন্দ দলকে পরাজিত করে এবং ২য় খেলায় গোয়ালন্দ পৌরসভা ২-০ সেটে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ দলকে, ৩য় খেলায় গোয়ালন্দ ঘাট থানা ২-০ সেটে ইসলামি ফাউন্ডেশন দলকে, ৪র্থ খেলায় কৃষি অফিস ২-০ সেটে যুব উন্নয়ন অফিসকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয়। পরবর্তী খেলাগুলো ১২ ফেব্রুয়ারী সোমবার থেকে যথারীতি চলবে।

 খেলা পরিচালনা পালন করেন গোয়ালন্দ উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত হোসেন, মাহফুজুর রহমান মিলন, মোঃ সাজ্জাদ হোসেন, সদস্য গোলাম মোস্তফা সোহাগ, মাসুদ মিয়া, মোয়াজ্জেম হোসেন, মোঃ রিয়াজ শেখ।

 উদ্বোধনী খেলায় চমৎকার খেলা প্রদর্শন করে সেরা খেলোয়াড় নির্বাচিত হন গোয়ালন্দ উপজেলা পরিষদ দলের অধিনায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ।

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ